দেশের পথে প্রধানমন্ত্রী, পৌঁছবেন কাল সকাল পৌনে ৬টায়

Slider জাতীয় বাংলার সুখবর


ডেস্ক | জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশন শেষে নিউইয়র্ক থেকে দেশের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুক্তরাষ্ট্রে ৮ দিনের সফর শেষে ইতিহাদ এয়ারলাইন্সের একটি বিমানে নিউইয়র্ক থেকে আবুধাবি হয়ে ঢাকা ফিরবেন প্রধানমন্ত্রী।

নিউইয়র্ক সময় রাত ১১টায় জন এফ কেনেডি এয়ারপোর্ট থেকে প্রধানমন্ত্রীকে বহনকারী ইতিহাদ এয়ারলাইন্সের বিমানটি যাত্রা শুরু করে। যুক্তরাষ্ট্রে বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ জিয়া উদ্দিন এবং জাতিসংঘে বাংলাদেশের রাষ্ট্রদূত ও স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন বিমান বন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান।

আরব-আমিরাত সময় রাত ৮টায় প্রধানমন্ত্রী আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবেন। সেখানে সংযুক্ত আরব-আমিরাতে বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান বিমান বন্দরে প্রধানমন্ত্রীকে অভ্যার্থনা জানাবেন।

তিনঘণ্টা যাত্রা বিরতি শেষে স্থানীয় সময় রাত ১০টা ৪৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে (বিজি-১২৮) ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবেন প্রধানমন্ত্রী। আগামীকাল মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৫টা ৩৫ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবেন তিনি।

এর আগে গত ২০শে সেপ্টেম্বর জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশন যোগ দিতে ৮ দিনের সফরে যুক্তরাষ্ট্রে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৭শে সেপ্টেম্বর জাতিসংঘের সাধারণ পরিষদে ভাষণ দেন প্রধানমন্ত্রী।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *