ধুম থ্রি’র রেকর্ড ভেঙে প্রথম সপ্তাহেই পিকের আয় ১৮০ কোটি

বিনোদন ও মিডিয়া
image_167899.pk-5-days-total-collectionবক্স অফিসে ফের আমিরের জাদু। ধুম থ্রি এর রেকর্ড ভেঙে প্রথম সপ্তাহেই ১৮০ কোটি টাকা আয় করেন আমির খানের পিকে। প্রথম দিন ২৬ কোটি টাকার ব্যবসা করার পর মনে করা হয়েছিল নিজের সিনেমা ধুম থ্রি-এর রেকর্ড বুঝি এযাত্রা আর টপকানো হল না আমিরের। কিন্তু সব জল্পনা উড়িয়ে দিয়ে প্রথম সপ্তাহেই রেকর্ড ব্রেক করলো পিকে।
মুড়ি মুড়কির মত ১০০ কোটির যুগে ওপেনিং ডেতে তেমন কোনও চমক দেখাতে পারেনি রাজকুমার হিরানির নতুন ছবি। কিন্তু ছুটির মৌসুমে দিন যত গেছে হলে বেড়েছে দর্শক। এর আগে প্রথম সপ্তাহে সব থেকে বেশি টাকা কামানোর রেকর্ড ছিল আমিরেরই আগের ছবি ধুম থ্রি’র। ওপেনিং উইকে ১৭৫ কোটি টাকার ব্যবসা করেছিল ধুম সিরিজের থার্ড এডিশন। উইকএন্ডের সঙ্গে সঙ্গে উইকডেগুলোতেও রমরম ব্যবসা করে চলছে পিকে। দিনে গড়ে অন্তত ২০ কোটি টাকার ব্যবসা করছে পিকে। বক্স অফিসের ভাব দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে ২০১৪ সালের বিগেস্ট ব্লকবাস্টার হতে চলেছে পিকে।
এখনও পর্যন্ত ব্যবসায়িক সাফল্যের নিরিখে বলিউডের সর্বকালীন রেকর্ড ধুম থ্রি’র ২৮০ কোটি টাকা। ১০০ কোটি, ২০০ কোটির পর আমিরি চাল বলিউডে ৩০০ কোটির নতুন মাইলস্টোন তৈরি করবে কিনা তার জবাব সময়ই দেবে।
উল্লেখ্য, ২০১৪ সালে এখনও পর্যন্ত সব থেকে বেশি টাকা কামিয়েছে সলমন খানের কিক (২৩৩ কোটি টাকা), তারপরেই আছে শাহরুখের হ্যাপি নিউ ইয়ার (২০৩ কোটি টাকা)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *