ক্যাসিনোর শামীম বিএনপির সৃষ্টি : এলজিআরডিমন্ত্রী

Slider জাতীয় রাজনীতি


লাকসাম (কুমিল্লা): স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, দুর্নীতিকে ওয়াশ আউট করে বাংলাদেশকে সুন্দর সমৃদ্ধ দেশে রূপান্তর করা হবে। কোনোভাবেই অন্যয়ের সাথে সহাবস্থান করা যাবে না। বিএনপি দেশে অন্যায়-অত্যাচার-সন্ত্রাস-নৈরাজ্য ও দুর্নীতির বিষবৃক্ষ সৃষ্টি করেছে।

আজ শনিবার দুপুরে লাকসাম উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের যৌথ বর্ধিতসভায় তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগ ও যুবলীগকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, সস্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজি, দখলবাজি সহ্য করা হবে না। সে যেই হোক অন্যায়কারীদের সাথে সরকারের আপসের সুযোগ নেই।

ক্যাসিনোর শামীম বিএনপির সৃষ্টি উল্লেখ করে মন্ত্রী বলেন, যতই যুবলীগে যোগদান করেন, আপনাকে ক্ষমা করা হবে না। যুবলীগের বিরুদ্ধে যে অভিযান চলছে তা সকল জেলা-উপজেলা পর্যায়ে সকল সংগঠনের ক্ষেত্রে এই অভিযান অব্যাহত রাখার আহবান জানান মন্ত্রী।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েসের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইউনুছ ভুঁইয়া, উপজেলা যুবলীগ আহ্বায়ক ও পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস-চেয়ারম্যান পড়শী সাহা, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এনায়েত উল্লাহ এফসিএ, কুমিল্লা জেলা পরিষদ সদস্য অ্যাড. আবু তাহের, অ্যাডভোকেট তানজিনা আক্তার, তথ্য ও গবেষণা সম্পাদক অহিদ উল্লাহ মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন শামিম, ছাত্রলীগ সভাপতি শিহাব খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *