শ্রীপুরে চাঁদাবাজির মামলায় আ’লীগ ও যুবলীগের ৩ নেতা গ্রেফতার, ৭ দিনের রিমান্ড আবেদন

Slider গ্রাম বাংলা সারাদেশ

নিজস্ব প্রতিনিধি, গাজীপুর অফিস: গাজীপুরের শ্রীপুরে চাঁদাবাজির অভিযোগের মামলায় আওয়ামীলীগ ও যুবলীগের ৩ নেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর আগে এই ঘটনায় আটক ৬জনের মধ্যে ৩জনকে ছেড়ে দেয়া হয়। আটককৃতদের বিরুদ্ধে দায়েরকৃত চাঁদাবাজী মামলার( মামলা নং ৭৪(০৯)২০১৯) বাদী ছাড়া পাওয়াদের একজন। তার নাম আরিফ মন্ডল।

আটককৃতরা হলেন, উপজেলার কাওরাইদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক ধর্ম সম্পাদক মো.আব্দুল হাই বেপারী, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো.কামরুল হাসান মন্ডল ও যুবলীগ নেতা মো.জাহাঙ্গীর আলম।

গত শনিবার রাতে কাজী ফামর্স কারখানার ব্যবসায়ী মো.আরিফ মন্ডলের অভিযোগে উপজেলার কাওরাইদ ইউনিয়নের চেয়ারম্যান বাড়ী মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আফজাল হোসাইন।

ওসি মো.আফজাল হোসাইন বলেন, দীর্ঘ দিন ধরে আককৃতরা কাজী ফামর্স কাখানার মালামাল যাতায়াত করা ট্রাক, লড়ি ও কভার্ড ভ্যান গতিরোধ করে চাঁদা আদায় করে আসছে। এ ঘটনায় কারখানা এক ব্যবসায়ীর অভিযোগে তাদের আটক করা হয়েছে। ঘটনার সত্যতা পেয়ে তাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা নিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতদের পরিবারের পক্ষ থেকে যুবলীগ নেতা মো.কামরুল হাসান মন্ডলের ভাই মো.শামসুল আলম বলেন, আমার ভাইকে ঘুমন্ত অবস্থায় বাড়ি থেকে টেনেহেচড়ে নিয়ে গেছে ডিবি পুলিশ। আমার ভাইসহ আটককৃতরা কাজী ফার্মসে বৈধ ভাবে ব্যবসা করেন। চাঁদাবাজির ঘটনার সাথে তারা কোন ভাবে জড়িত নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *