জুট ব্যবসার জের: শ্রীপুর থেকে আওয়ামীলীগ ও যুবলীগের ৬ জনকে আটক করেছে ডিবি

Slider জাতীয় রাজনীতি সারাদেশ

গাজীপুর: জুট ব্যবসার ভাগাভাগি নিয়ে সৃষ্ট দ্বন্ধের জেরে ক্ষমতাসীন দলের ৬জনকে শ্রীপুর থেকে আটক করেছে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। তারা প্রত্যেকই আওয়ামীলীগ ও যুবলীগের নেতা-কর্মী।

আজ শনিবার ভোররাতে শ্রীপুর থেকে এদের আটক করে গাজীপুর ডিবি।

আটককৃতরা হলেন. শ্রীপুর থানা আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল হাই বেপারী, গাজীপুর জেলা যুবলীগের সাবেক আহবায়ক কমিটির সদস্য কামরুল হাসান মান্ডল, যুবলীগের জুয়েল, জাহাঙ্গীল. ফেরদৌস মীর ও আরিফ। তাদের প্রত্যেকের বাড়ি কাওরাইদ ইউনিয়নে।

একটি দায়িত্বশীল সূত্র জানায়, জুট ব্যবসাকে কেন্দ্র করে স্থানীয়ভাবে বিরোধ চলে আসছিল। আটককৃতরা দীর্ঘ দিন ধরে জুট ব্যবসা করতেন। সম্প্রতি কাওরাইদ ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান রদবদল হয়। তৃনমূলে ক্ষমতার হাতবদল হওয়ার কারণে জুট ব্যবসা নিয়ন্ত্রনের জন্য এই আটকের ঘটনা বলে মনে করছে দায়িত্বশীল সূত্র।

কামরুল হাসান মন্ডলের ভাই সামসুল হক মন্ডল জানান, গতরাতে তার ভাই কামরুল ও আব্দুল হাই বেপারী সহ ৫জনকে আটক করেছে ডিবি পুলিশ।

কাওরাইদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার মমিনুল কাদের জিন্নাহ জানান, আগের দিন জুয়েল ও আরিফকে আটক করা হয়েছে। আজ ভোররাতে আব্দুল হাই, কামরুল ও ফেরদৌস কে আটক করেছে গাজীপুর ডিবি।

৬জন আটকের বিষয়ে জানতে চাইলে গাজীপুর ডিবির অফিসার ইনচার্জ(ওসি) আফজাল হোসেন বলেন, মিটিং এ আছি। একটু পরে কথা বলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *