আলোচনায় মাহি-শিপনের মিষ্টি রোমান্টিক গান ‘একি মায়া’ ( ভিডিও)

Video News বিনোদন ও মিডিয়া

desha priyoমাহি ভক্তদের জন্য রয়েছে নতুন খবর আর তা হল, ‘দেশা: দ্য লিডার’ সিনেমার আরও একটি গান প্রকাশিত হল। এই গানটি প্রকাশের পর থেকেই আলোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। ইতিমধ্যেই গানটি বেশ প্রশংসাও কুড়িয়েছে।

চিত্রনায়িকা মাহিয়া মাহির ‘একি মায়া’ শিরোনামের একটি গান ইউটিউবে প্রকাশ হয়েছে। তার অভিনীত ‘দেশা: দ্য লিডার’ সিনেমার এ গানটি বৃহস্পতিবার রাতে অনলাইনে প্রকাশ করা হয়। গানটি প্রকাশ পাওয়ার সাথে সাথে দর্শকরা ঝাঁপিয়ে পড়েন। গীতিকার সোমেশ্বর অলির কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন এ আই রাজু। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন।

সিনেমাতে দেখা যাবে, চ্যানেল নাইন্টি নাইনেএকটি রিয়েলিটি শো’র আয়োজন করা হয়ছে। দেশের পরবর্তী নেতা খুঁজে বের করা হবে এই শো দিয়ে। এই নেতা নির্বাচিত হবেন দর্শকদের খুদে বার্তার মাধ্যমে। যিনি সর্বোচ্চ খুদে বার্তা পাঠাবেন নির্বাচিত নেতা তার বাড়িতে তিন দিন থাকবেন। এমন কাহিনী নিয়ে নির্মিত দেশা দ্য লিডার।

উল্লেখ্য, দেশা: দ্য লিডার রোমান্টিক ও অ্যাকশন ধাঁচের চলচ্চিত্র। পরিচালনা করছেন সৈকত নাসির। সিনেমাতে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, সোহেল খান, মঞ্জুরুল করিম, শিপনসহ অনেকে। আগামী ২৬ ডিসেম্বর সৈকত নাসির পরিচালিত এ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

দেখুন মাহি-শিপনের রোমান্সে ভরপুর একি মায়া গানটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *