বাঞ্ছারামপুরে গুলিতে যুবক নিহত, আহত ৫

Slider বাংলার মুখোমুখি


ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে সুমন মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার দিবাগত রাত ১টার টার দিকে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের পাইকারচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমন ওই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ আরো পাঁচজন আহত হয়েছেন। পুলিশ ৪ জনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের ইকবাল হোসেন ও অলি মেম্বারের মধ্যে বিরোধ চলে আসছে। এর জেরে সোমবার দিবাগত রাত ১টার দিকে ইকবাল ও তার সহযোগিরা অস্ত্র-শস্ত্র নিয়ে তাতুয়াকান্দি গ্রামের পার্শ্ববর্তী পাইকারচর গ্রামের দানা মিয়ার বাড়িতে গিয়ে অলি মেম্বারের সমর্থকদের ওপর হামলা করে।

এসময় হামলাকারীরা সুমন ও আউয়ালকে গুলি করে। বাকিদের টেঁটা ও দা দিয়ে কুপিয়ে আহত করে। পরে আহতদেরকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। আহত আব্দুল আউয়াল (৬০), কামরুজ্জামান (৩৭), জালাল মিয়া (৪০), মনির হোসেন (৩৫) ও করিম (৪০) কে ঢাকায় পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় ৪জনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *