আবারও বৃষ্টি চট্টগ্রামে

Slider খেলা চট্টগ্রাম

চট্টগ্রাম: বেলা একটায় শুরু হয়েছিল বাংলাদেশ-আফগানিস্তান টেস্টের পঞ্চম দিনের খেলা। ১৩ বল খেলতে না খেলতে আবারও বাধা দিয়েছে বৃষ্টি।

আফগানরা রীতিমতো হতাশই। সারা সকাল বৃষ্টি হওয়ার কারণে বেলা ১টায় খেলা শুরু হলেও কিছুক্ষণের মধ্যে আবারও বাগড়া দিয়েছে বৃষ্টি। ১৩ বল হতেই বন্ধ হয়ে গেছে চট্টগ্রাম টেস্টের পঞ্চম দিনের খেলা।

ম্যাচ বাঁচাতে আজ সারা দিন ব্যাটিং করতে হতো বাংলাদেশকে। কিন্তু চট্টগ্রামে আজ সকাল থেকেই বৃষ্টি। রাতেও বৃষ্টি হয়েছে। দুপুর বারোটার দিকে বৃষ্টি কিছুক্ষণের জন্য থেমেছিল। পিচ থেকেও কভার সরিয়ে নেওয়া হয়েছিল। মাঠে নেমে সাকিব-সৌম্য ১৩ বল খেলতে না খেলতেই আবারও প্রকৃতি হয়ে উঠল বেরসিক।

কথা ছিল, বেলা একটা থেকে ৩টা ১০ মিনিট পর্যন্ত হবে দ্বিতীয় সেশন, বিশ মিনিট চা পানের বিরতির পর আবারও মাঠে নামবে দুই দল। সাড়ে তিনটা থেকে শুরু করে সাড়ে পাঁচটা পর্যন্ত চলবে তৃতীয় সেশন। তবে এই সময়সূচি অনুসরণ করা হবে তখনই, যদি আর বৃষ্টি না নামে। কিন্তু এখন বৃষ্টি আসার কারণে আবারও সে পরিকল্পনায় রদবদল আসতে পারে।

ম্যাচ জিততে আফগানিস্তানের লাগবে আর মাত্র চার উইকেট। ওদিকে ম্যাচ বাঁচাতে সারা দিন ব্যাট করতে হবে বাংলাদেশকে। ম্যাচ যদি বাংলাদেশ জিততেও চায়, করতে হবে আরও ২৫৫ রান। সাকিব ৪৪ ও সৌম্য ২ রানে অপরাজিত আছেন এখন।

দেশের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ কি বাঁচাতে পারবেন সাকিবরা?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *