গাজীপুরের গাছায় কাশ্মীরের মুসলমানদের উপর অত্যাচারের প্রতিবাদে মিছিল

Slider গ্রাম বাংলা

গাজীপুর: কাশ্মীরের মুসলমানদের উপর অত্যাচারের প্রতিবাদে গতকাল ৬সেপ্টেম্বর ২০১৯ইং রোজ শুক্রবার বাদ জুমা গাজীপুর মহানগরের গাছা থানাধীন এলাকা কেন্দ্রীয় মসজিদের মুসল্লী ও গাছা থানার বিভিন্ন মসজিদ থেকে আসা লাখো জনতার উপস্থিতিতে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়।

ফিলিস্তিনের, সিরিয়ার, মায়ানমার বার্মার মুসলমানদের উপর অত্যাচার,ও কাশ্মীর মুসলমানদের উপর অত্যাচারে প্রতিবাদ বিক্ষোভ মিছিলের আহ্বায়ক মাওলানা মোঃ আব্দুল হালিম খান।
সারা বিশ্বের মুসলমানদের অত্যাচারের প্রতিবাদের বিক্ষোভ মিছিলে গাছা থানার আলেম-ওলামাদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা মুফতি হুযাইফা সাহেব, মাওলানা বাছির উদ্দিন নূরী সাহেব, মাওলানা ইউসুফ মিয়াজী সাহেব, সর্বশেষ বক্তব্য রাখেন গাজীপুর মহানগরের বারবার নির্বাচিত ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (আসক) গাজীপুর জেলা কমিটির সভাপতি এবং গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল।

গাছা থানার বিভিন্ন গ্রাম থেকে দাড়ি পাকা মুরুব্বী, হাজী, যুবক, ছাত্র, বিভিন্ন শ্রেণি-পেশার মুসলিম জনতার হাতে ছিল বিভিন্ন রংগের প্লেকার্ড,” Go India Go back” “Stop killing in Kashmir” “মোদি হিটলার ভাই ভাই আমরা তাদের নিন্দা গাই” “ভূস্বর্গ কাশ্মীরে রক্ত কেন? খুনি মোদি জবাব চাই” “মুসলমানের রক্ত বৃথা যেতে দেব না” “বিশ্বজুড়ে মুসলমান সইবে না আর অপমান”

উক্ত প্রতিবাদ মিছিলে গাছা থানার (জিএমপি) পুলিশের এসআই মোঃ হাফিজুর রহমান, এসআই মোঃ গোলাম রসুল, এসআই মোঃ আল-আমিন মিয়াজী, সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ বিক্ষোভ মিছিলকে সহযোগিতা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *