রাজধানীতে পৃথক ঘটনায় নিহত ২

Slider ঢাকা


ঢামেক প্রতিনিধি: রাজধানীর উত্তরা কামাড় পাড়ায় বাস ধাক্কায় রাশেদ হাওলাদার (২০) ও মগবাজারে ভারী মেশিনের নিচে চাপা পড়ে জাহাঙ্গীর আলম (৪৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত আড়াইটার দিক রাশেদকে ও সকাল সাড়র ৭টার দিকে জাহাঙ্গীরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাশেদের মামা মো. মোস্তফা জানান, তাদের বাড়ি ভোলা সদর থানায়। রাশেদের বাবার নাম সিরাজ হাওলাদার। থাকেন তেজগাঁও ট্রাক স্ট্যান্ডে। তার সঙ্গে রাশেদ ট্রাকের সহকারি হিসেবে কাজ করতেন। গতরাতে তারা একটি কাজে উত্তরা কামাড়পাড়ায় যান।

মোস্তফা আরো জানান, সেখানে আইইউবিএটি বিশ্ববিদ্যালয়ের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন তারা। এসময় আসমানি পরিবহনের একটি বাস রাশেদকে চাপা দেয়। পরে রাশেদকে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নেয়া হয়।

সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে জাহাঙ্গীরের মামাতো ভাই কবির হোসেন জানান, তার বাড়ি শরিয়তপুর জেলার সখিপুরে উপজেলায়। থাকতো তেজগাঁও ট্রাক স্ট্যান্ডে। লেবারের কাজ করতেন তিনি। সকাল সাড়ে ৬টার দিকে মগবাজার সিএনজি পাম্পে ট্রাক থেকে ব্রয়লার মেশিন নামানোর সময় নিচে চাপা পড়ে গুরুতর আহত হয় জাহাঙ্গীর। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় দুটি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *