উত্তরায় ৫নং সেক্টর কল্যান সমিতির উদ্যেগে জাতীয় শোক দিবসের দোয়া ও আলোচনা

Slider ঢাকা


মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন, উত্তরা প্রতিনিধিঃ রাজধানী উত্তরায় ৫ নং সেক্টর কল্যান সমিতির উদ্যেগে জাতীয় শোক দিবস উপলক্ষে এক দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার রাতে উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগ ও ৫ নং সেক্টর কল্যান সমিতির সভাপতি এ্যাড.মনোয়ার ইসলাম চৌধরী রবিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক স্বারাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এ্যাডভোকেট সাহারা খাতুন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, ৫১ নং ওর্য়াড কাউন্সিলর শরিফুর রহমান, উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক সাইদ আহমেদ সিদ্দিকী কাক্কা, একই থানার মিজানুর রহমান, শ্রমিক লীগ নেতা আবুল হোসেন মন্ডল সাবেক ৭নং ওয়ার্ড এর মেম্বার, যুবলীগ নেতা তৈয়বুর রহমান, মতিউর রহমান, শেখ মামুন, আজিজসহ সেক্টর কল্যান সমিতির নেতৃবৃন্দ। এছাড়াও আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের সকল নেতা ও নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা জানান, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এছাড়া বঙ্গবন্ধুর সু-যোগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনকে রাজপথে সক্রিয় ভূমিকা রাখার বিষয়ে অঙ্গীকার করেন।

দোয়া ও আলোচনা সভার অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, ৫ নং সেক্টর কল্যান সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. নজরুল ইসলাম খান। অনুষ্ঠিত দোয়া মাহফিলে ভোজের আয়োজন করা হয়। এতে স্থানীয় গরিব-দুঃখী ছাড়াও দলীয় নেতাকর্মীরা অংশ নেন। বিশেষ করে সংশ্লিষ্ট সেক্টরের বাড়ী ওয়ালাদের উপস্থিতি ছিল উল্লেখ করার মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *