লালমনিরহাটে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে স্কুলের স্টোর রুম ডেকে নিয়ে ধর্ষনের চেষ্টা

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারীতে তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে নীলকান্ত বর্ম্মন (৫০) নামে এক শিক্ষকে গ্রেফতার করেছেন পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে বুড়িরদিঘী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্কুল চলাকালীন সময় ওই ছাত্রীকে স্কুলের স্টোর রুম ডেকে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা চালায়।

আটককৃত শিক্ষক আদিতমারী উপজেলার বুড়ির দিঘী এলাকার বসন্ত কুমারের ছেলে। তৃতীয় শ্রেনীর ওই ছাত্রী উপজেলার বুড়িরদিঘী গ্রামের সোহরাব আলী কন্যা।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে স্কুল চলাকালীন এ সময় স্কুলের স্টোর রুম মেয়েটির চিৎকারে অন্যান্য শিক্ষার্থী ও শিকরা ছুটে এসে ছাত্রী ও লম্পট শিক বস্ত্রহীন অবস্তায় আটক করে। পরে শিক্ষার্থীরা ওই শিককে প্রায় দুই ঘন্টা অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে আদিতমারি পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়ে ও শিক কে থানায় নিয়ে আসে।

ওই স্কুলের প্রধান শিক আবু সাঈদ জানান, নীলকান্তের বিরুদ্ধে দীঘদিন থেকে ছাত্রীদেরকে যৌন হয়রানির অভিযোগ ছিল, বারবার সর্তক করার পর সে ভাল হয়নি, তার উপযুক্ত বিচার চাই আমরা।

আদিতমারি থানার ভারপ্রাপÍ কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে, লম্পট শিক ও মেয়েটি পুলিশ হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *