‘আওয়ামী লীগকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে’

Slider রাজনীতি


ঢাকা: জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ. স. ম. রব বলেছেন, দুঃশাসন আর অপকর্মের জন্য আওয়ামী লীগকে শুধু ক্ষমতা থেকে বিদায় নিলেই হবে না, জাতির কাছে তাদের একদিন ক্ষমাও চাইতে হবে। তিনি বলেন, দেশবাসী জেগে উঠছে। সেদিন আর বেশি দূরে নয়, এই সরকারের অন্যায় আর অপকর্মের বিরুদ্ধে দেশের ১৬ কোটি মানুষেরই ঐক্য গড়ে উঠবে।

আজ মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান মরহুম কাজী জাফর আহমদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আ.স.ম. রব বলেন, কাজী জাফর ছিলেন দূরদর্শী রাজনীতিবিদ। তিনি ছিলেন অসীম সাহসী আর কৌশলী। জুনিয়র রাজনীতিবিদরা অনেকেই কাজী জাফরের কাছে রাজনীতি শিখেছেন। সেই অর্থে তিনি ছিলেন রাজনৈতিক গুরু।

জাতি আজ কাজী জাফরের শূন্যতা অনুভব করছে। স্মরণ সভায় জাতীয় পার্টি (জাফর) সভাপতি মোস্তফা জামান হায়দারের সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা’র মহাসচিব লুৎফর রহমান ও কাজী জাফরের মেয়ে কাজী জয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *