মোবাইলফোন চুরির অপবাদে দাদিকে গলা কেটে হত্যা

Slider ফুলজান বিবির বাংলা


ডেস্ক: মোবাইলফোন চুরির অপবাদে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে তার নাতি। নিহতের নাম সাজেদা বেগম (৬৫)। খবর পেয়ে আজ সকাল ৯টার দিকে উপজেলার চিনিশপুর গ্রামের পশ্চিমপাড়া থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় ওই নারীর পুত্র আইন উদ্দিন (৩৮) ও নাতি মঞ্জুরুল ইসলাম রিজুকে (১৭) আটক করেছে পুলিশ।
নিহতের স্বজনরা জানান, দুু’দিন আগে মঞ্জুরুল ইসলাম রিজুর মোবাইলফোন হারিয়ে যায়। এ নিয়ে রিজু ও তার মা ফজিলা খাতুন বৃদ্ধা সাজেদা বেগমকে সন্দেহ করেন। বিষয়টি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে বাকবিতন্ডা হয়।

এরপর সোমবার সাজেদা বেগম তার ছোট মেয়ের সঙ্গে ঢাকায় যাওয়ার প্রস্তুতি নিয়ে রাতে ঘুমাতে যান। সকালে তার রক্তাক্ত লাশ দেখে পেয়ে পুলিশকে জানান পরিবারের সদস্যরা। এসময় মঞ্জুরুল ইসলাম রিজু পলাতক ছিলো।
পরবর্তীতে তাকে আটকের পর পুলিশের কাছে স্বীকার করে, ভোরে ঘুমন্ত অবস্থায় দাদি সাজেদার গলা কেটে হত্যা করে রিজু। পরে দাদির ব্যাগে থাকা এক লাখ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়ানতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। সেইসঙ্গে এ ঘটনায় ওই নারীর ছেলে আইন উদ্দিন ও নাতি মঞ্জুরুল ইসলাম রিজুকে আটক করা হয়েছে।

নিহত সাজেদা বেগম নরসিংদী সদরের চিনিশপুর গ্রামের মৃত মতিউর রহমানের স্ত্রী। আটককৃত রিজু নরসিংদী সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *