শোকের মাসে যুবলীগের কমিটি ফেসবুকে সমালোচনার ঝড়!

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী


নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের যুবলীগের নতুন কমিটি ঘোষণা করেছে। নবনির্বাচিত কমিটির সভাপতি হলেন, ইদ্রিস আলী ও সম্পাদক শরিফ আহাম্মেদ মৃধা

উপজেলার গাজীপুর ইউনিয়নের আয়োজনে শোক দিবসের একটি আলোচনা অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সভাপতি ও সম্পাদকের উপস্থিতে গাজীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ পারভেস মঞ্জু নবনির্বাচিত বরমী ইউনিয়নের সভাপতি সম্পদকে পরিচয় করিয়ে দেন।
জাতীয় শোক দিবসের একটি একটি অনুষ্ঠানে বরমী ইউনিয়নের নতুন কমিটির সভাপতি ও সম্পাদক কে পরিচয় করিয়ে দেওয়ার পর থেকে ঐ ইউনিয়নের যুবলীগের নেতাকর্মীরা ফেসবুকে নানান ভাবে সমালোচনা করে আসছেন।

বরমী ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সচিব মানিক রায়হান তার ফেসবুক টাইমলাইনে লিখেছেন, রক্তঝড়া আগস্টে যুবলীগের কমিটি পরিচয় করে দেয়া অত্যন্ত দুঃখজনক, আমি গাজীপুর জেলা যুবলীগের সুদৃষ্টি কামনা করছি।

অপরদিকে বরমী ইউনিয়ন যুবলীগের নেতা রোমান আকন্দ লিখেছেন, শোকাবহ ঐ আলোচনা সভায় কি করে নবনির্বাচিত সভাপতি সম্পাদক কে পরিচয় করিয়ে দেয়। শোকাবহ আগস্টে এটা আমাদের কাম্যনয়।

এছাড়া বরমী ইউনিয়ন যুবলীগের নেতা নূরুল আমিন, মড়ল আলগীরসহ একাধিক নেতাকর্মী তাদের নিজ নিজ ফেসবুকে আপত্তিকর যুবলীগের কমিটি নিয়ে বিরূপ মন্তব্য করছেন।

ইউনিয়ন যুবলীগের আরেক নেতা আনোয়ার হোসেন দিপু জানান, শোকাবহ আগস্টে ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটিকে না জানিয়ে কমিটি ঘটন সত্যিই দুঃজনক।

শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি মো. কমর উদ্দিন বলেন, শোকাবহ আগস্টে যুবলীগের কমিটি দেয়ার প্রশ্নই উঠে না। কে কখন কাকে পরিচয় করিয়ে দেবে সেটা আমাদের জানার বিষয় নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *