আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহবান এক ভুক্তভোগীর

Slider বাধ ভাঙ্গা মত

প্রতিবাদ বিজ্ঞপ্তি: সাম্প্রতিক সময়ে একাধিক গনমাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশিত হয়েছে বলে দাবী করে প্রতিবাদ করেছেন গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার সনমানিয়া ইউনিয়নের চর সনমানিয়া গ্রামের মোঃ মেজবাহ উদ্দিনের ছেলে মোঃ মহসিন।

এক প্রতিবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। ঢাকার ঝিগাতলায় তার ব্যবসা আছে। তার প্রতিষ্ঠানের নাম আর রাফি এন্টারপ্রাইজ। তিনি সরকারকে ভ্যাট ট্যাক্স দিয়ে ব্যবসা করছেন সুনামের সাথে। একই সাথে তার গ্রামের বাড়ি কাপাসিয়া উপজেলার বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও সাংস্কৃতিক সংগঠনকে নিয়মিত অনুদান দিয়ে আসছেন। তিনি সব সময় গরীব দুঃখী মানুষের পাশে রয়েছেন। মাদক সন্ত্রাস ও বাল্য বিবাহের বিরুদ্ধে তিনি সব সময় সোচ্চার ও সচেতন থেকে সামাজিক আন্দোলন গড়ে তোলেছেন। নিজ এলাকাকে দূর্নীতিমুক্ত করতে তিনি সব সময় এলাকাবাসীর সঙ্গে আছেন। তার সামাজিক আন্দোলনের ফলে চিহিৃত খারাপ লোকেরা সমাজকে কলংকিত করতে না পেরে তার বিরুদ্ধে নানা অপপ্রাচার চালাচ্ছে। অপরাধের বিরুদ্ধে সামাজিক আন্দোলনের খবর একাধিক জাতীয় গণমাধ্যমে প্রকাশিত হওয়ায় সমাজের খারাপ লোকেরা তার প্রতিপক্ষ হয়ে যায়।

কিন্তু দুঃখ ও পরিতাপের বিষয় এই যে, ইতোমধ্যে একাধিক গণমাধমে তাকে ঘিরেই নানা ধরণের মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক তথ্য সরবরাহ করে মানহানিকর সংবাদ প্রকাশ ও সাামজিক যোগাযোগ মাধমে প্রচার করা হয়েছে যা প্রচলিত আইনের চরম লংঘন। এ সব বিষয়ে আইনের আশ্রয় নিয়ে দায়ীদের তিনি বিচারের মুখোমুখি করবেন বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

একই সঙ্গে তিনি দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে সংশ্লিষ্ট সকলের প্রতি মানিহানিকর তথ্য প্রচার করা থেকে বিরত থেকে ও প্রচারিত মিথ্যা তথ্য সম্বলিত সংবাদ প্রত্যাহার করার আহবান জানিয়েছেন। অন্যথায় তিনি অভিযুক্তদের বিরুদ্ধে আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *