আরো কয়জন মরলে লেবেল ক্রসিং হবে!

Slider গ্রাম বাংলা টপ নিউজ

গাজীপুর: জেলা শ্রীপুর উপজেলার কাওরাইদ রেলওয়ে ষ্টেশনের রেল ক্রসিং খোলা। কোন লেবেল ক্রসিং না থাকায় প্রতিনিযত মানুষ ও যানবাহন মারাত্বক ঝুঁকির মধ্যে চলছে। ট্রেনের দিকে চেয়ে চেয়ে পথচারীরা রেলক্রসিং পার হচ্ছেন। এতে প্রায়ই ঘটছে দূর্ঘটনা। ইতোমেধ্য সপ্তম শ্রেনীর এক মেধাবী ছাত্রীও মারা গেছেন এই ক্রসিং-এ।

এলাকাবাসী এই রেলক্রসিং-এ লেবেল ক্রসিং নির্মানের জন্য অসংখ্যবার মানববন্ধন করেছেন। এবার ঈদের আগে মানববন্ধন করে প্রতীকি অবরোধও করেছেন। কিন্তু কর্তৃপক্ষের নজরে না আসায় মৃত্যুকূপ থেকেই যাচ্ছে।

সর্বশেষ গত ১০আগষ্ট শনিবার বিকাল পাঁচটায় দূর্ঘটনাপ্রবন কাওরাইদ বাজার রেলক্রসিং-এ, লেবেল ক্রসিং নির্মান করার দাবিতে মানবন্ধন হয়।

শহীদ মনির উদ্দিন ফকিরের সন্তান রতন ফকিরের সভাপতিত্বে ও রাহাত আকন্দের সঞ্চালনায় বক্তব্য রাখেন এডভোকেট রেদোয়ান রোমান, ইব্রাহিম খলিল, মোখলেছুর ফকির ,ফারুক মৃধা,সোহানুর রহমান শিহাব,রায়হান,সানি, জয় সাহা, মনিরুজ্জামান কাওসার, তামিম সারোয়ার প্রমূখ।

প্রসঙ্গত: এই রেল ক্রসিং-এ কয়েক বছর পুর্বে সপ্তম শ্রেনীর এক মেধাবী ছাত্রী তিস্তা এক্সপ্রেসের ধাক্কায় মারা যায়। এছাড়া প্রায়ই ট্রেনের ধাক্কায় মানুষ আহত হয়।

স্থানীয়দের দাবী, অনতিবিলম্বে লেবেল ক্রসিং নির্মান না হলে মৃত্যুর মিছিল আরো হওয়ার আশংকা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *