মাগুরায় প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ কর্মী নিহত

Slider খুলনা


মাগুরা: মাগুরা সদর উপজেলার সিংহডাঙ্গা গ্রামে প্রতিপক্ষের হামলায় কবির হোসেন মীর (৫৫) নামে স্থানীয় এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। নিহত কবির হোসেন পেশায় একজন কৃষক। আজ বুধবার বিকালে গ্রাম্য দলাদলি নিয়ে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে উভয়পক্ষের ১৬ জন আহত হয়। এরা হলেন- আবেদ আলী মীর (৫৫), মাজেদ মীর (৫০), হাসান (৪০), বিল্লাহ (৫২), বাবলু মীর (৪০), হাদেক আলী মীর (৪২), আরজ আলী (৩২), নায়েব আলী (৪০), আবেদ আলী (৪৫), ওলিয়ার (৩৫) ও জাকির (৪৬)।

আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আবেদ আলী মীর ও মাজেদ মীরকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, গ্রামীণ সামাজিক দলাদলি নিয়ে ওই গ্রামের বিল্লাল হোসেনের সঙ্গে প্রতিপক্ষ খোরশেদ মীর গ্রুপের দীর্ঘদিন দন্দ্ব চলছে।
এরই জের ধরে আজ বুধবার বিকালে খোরশেদ মীরের ছোট ভাই কবির হোসেন মীরকে প্রতিপক্ষ বিল্লাল হোসেন ও তার সমর্থকরা কুপিয়ে জখম করে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে বিকাল ৫ টার দিকে তার মৃত্যু হয়। ঘটনার সময় কবির হোসেন অন্যদের সঙ্গে একটি জলাশয়ে পাট ধোয়ার কাজ করছিল। পরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *