বিচারপতি মীর্জা হোসাইন হায়দারের বাড়িতে হামলা, আটক আওয়ামী লীগ সভাপতি

Slider বাংলার আদালত

বকশীগঞ্জ (জামালপুর): মসজিদ কমিটির সভাপতি পদ নিয়ে দ্বন্দ্বের জের ধরে জামালপুরের বকশীগঞ্জে বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের বিচারক মীর্জা হোসাইন হায়দারের গ্রামের বাড়িতে হামলার ঘটনায় নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম খোকাকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

১৪ আগষ্ট বুধবার সকাল ১১টার দিকে নিজ বাসা থেকে নিলক্ষিয়ার বাসা থেকে খোকাকে আটক করে পুলিশ। এর আগে স্থানীয় মানুষ বিক্ষুব্দ হয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকার বাড়িতেও হামলা চালিয়ে ভাঙচুর করে।

বিচারপতি র্মীর্জা হোসাইন হায়দারের ভাতিজা তারেকুল ইসলাম জানান, গত রাতে আমি ও আমার ভাই আমাদের বাড়ির সামনে কথা বলার সময় সাইফুল ইসলাম খোকা ও তার ভাই সালেহ আহাম্মেদ ময়না আমাদের উপর অতির্কিত হামলা চালায়। পরে তারা সকালে আমার চাচা মীর্জা হোসাইন হায়দারের বাসায় হামলা চালায়। আমরা বর্তমানে পরিবার পরিজন নিয়ে আতংকে দিন যাপন করছি।

এদিকে বিচারপতি মীর্জা হোসাইন হায়দারের বাড়ীতে হামলার প্রতিবাদে নিলক্ষিয়া বাজারের সব ব্যবসায়ী ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছেন। এ ঘটনায় বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম পুলিশের সাংবাদিকদের সাথে কথা বলতে না চাইলেও ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের আটকের জন্য অভিযান চলছে।

প্রসঙ্গত, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপিলত ডিভিশনের বিচারক বিচারপতি মীর্জা হোসাইন হায়দারের বাড়ী জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের নিলক্ষিয়া গ্রামে। তিনি ঢাকা বসবাস করে থাকেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *