যেভাবে মানুষ স্বস্তিতে ঢাকা ছেড়েছে সেভাবেই ফিরবে: ওবায়দুল কাদের

Slider জাতীয়

নোয়াখালী: ঈদযাত্রার শেষ দিনও স্বস্তিদায়ক ছিল দাবি করে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদে সাধারণ মানুষ যেমন স্বস্তিতে বাড়ি ফিরেছেন তেমনি ভাবে কর্মস্থলে ফিরবেন।

সোমবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামে বাড়ির এলাকার মসজিদে ঈদের নামাজ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি ।

ওবায়দুল কাদের বলেন, মহাসড়কে পশুবাহি গাড়ির কারণে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কিছুটা সমস্যা ছিল। ফিরতি পথে তা থাকবে না। রোববার শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে ফিরেছে, শেষটা যার ভাল সেটাই ভালো। আমি আশা করি ঈদের পরও যারা ঘরে ফিরেছেন তারা কর্মস্থলে ফিরে আসবেন।

মন্ত্রী আরও বলেন, নদীতে প্রচণ্ড স্রোত ও ভারী বৃষ্টির জন্য এবার ফেরিঘাটে চলাচল বিঘ্নিত হয়েছে, যানজটও হয়েছে। সড়কে ধীরগতি হয়েছে, পশুবাহী গাড়ির জন্য কোথাও কোথাও সমস্যা হয়েছে। ঢাকা- চট্টগ্রাম -সিলেট-ময়মনসিংহ সব রুটই ভালো ছিল, শুধু একটি রুটে সমস্যা হয়েছে, সেটা হচ্ছে ঢাকা-টাঙ্গাইল সেতুর ওপারে নলকা পর্যন্ত। সেটা রোববার ছিল না।

যে কোনো পরিস্থিতি মোকাবেলা করে জনগণ যাতে তাড়াতাড়ি ফিরতে পারে সেজন্য আইন শৃংঙ্খলা বাহিনী, শ্রমিক পরিবহন সংশ্লিষ্টরা সতর্ক রয়েছেন বলে জানান কাদের।

এর আগে মন্ত্রী তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন এবং স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *