পরিস্কার পরিচ্ছন্নতা রোগব্যাধি থেকে বাচার উপায় : কামরান

Slider বাংলার মুখোমুখি


সিলেট প্রতিনিধি :: পরিস্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। তাই আমরা পার্থিব ও অপার্থিব সকল স্বার্থে পরিস্কার পরিচ্ছন্নতা অবলম্বন করি। এতে করে অনেক রোগব্যাধি থেকে আমরা পরিত্রাণ লাভ করতে পারি। তাছাড়া পরিচ্ছন্নতা মশার বংশ বিস্তার রোধ। তাই ডেঙ্গু থেকে বাঁচতে সবাইকে পরিচ্ছন্নতা ও সচেতনতা অবলম্বন করতে হবে।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আজ শনিবার (০৩ আগষ্ট) সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ওসমানী হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগীদের দেখতে ও হাসপাতালের ডাক্তারদের সাথে সৌজন্য মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন। এছাড়াও তিনি ওসমানী হাসপাতালে ডেঙ্গু রোগীদের চিকিৎসার খোঁজ খবর নেন ও আশু রোগ মুক্তি কামনা করেন।

এসময় অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন হিমাংশু লাল রায়, স্বাচিপ সিলেটের আহ্বায়ক ডা. রুকন উদ্দিন আহমদ, যুগ্ম আহ্বায়ক ডা. মোহাম্মদ হোসেন রবিন, ইচিপ সভাপতি ডা. মাহবুবুল আলম হৃদয়, সাধারণ সম্পাদক ডা. শেখ হাসিবুর রহমান মহানগর আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাওর, জুবের খান, আনহার উদ্দিন জাহাঙ্গীর, বেলাল খান, এড. আব্দুর রকিব বাবলু, আবিব হোসেন রানা, বিএনএ ওসমানী হাসপাতালের সভাপতি শামীমা নাসরি, সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, সাংগঠনিক সম্পাদক অরবিন্দু দাস, সোলাইমান, ৩য় শ্রেণি কর্মচারী সমিতির সভাপতি নিজাম উদ্দিন, আবুল খায়ের চৌধুরী, ৪র্থ শ্রেণি কর্মচারী সমিতির সভাপতি আব্দুল জব্বার, ওয়াহিদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *