বরিশালে পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত ১, আহত ৩

Slider বরিশাল

বরিশাল-ঝালকাঠী সড়কের নগরীর রূপাতলী রেডিও স্টেশনের সামনে পিকআপ ভ্যানের ধাক্কায় থ্রি-হুইলারের (মাহেন্দ্র আলফা) এক যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিন যাত্রী।

শুক্রবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত যাত্রী মো. ফরিদ নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের চাঁদকাঠী এলাকার মো. নূর ইসলামের ছেলে।

আহতদের উদ্ধার করে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।
আহতরা হলেন, নগরীর কালিজিরা এলাকার খলিলুর রহমানের স্ত্রী খাদিজা বেগম (২৫), তার ছেলে খালেদ (৯) ও ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার নুরজাহান বেগম (৩৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালিজিরা এলাকা থেকে যাত্রী নিয়ে একটি থ্রি-হুইলার (মাহেন্দ্র আলফা) রূপাতলী বাস টার্মিনালের দিকে যাচ্ছিল।

অপর দিকে একটি পিকআপ বরিশাল থেকে ঝালকাঠির দিকে যাচ্ছিল। পথিমধ্যে বরিশাল রেডিও স্টেশন এলাকা অতিক্রমকালে বেপরোয়া গতির পিকআপটি বিপরীতমুখি যাত্রীবাহী থ্রি-হুইলারটিকে ধাক্কা দেয়। এতে থ্রি-হুইলারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে চার জন আহত হয়।
কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, আহতদের উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক থ্রি-হুইলারের যাত্রী মো. ফরিদকে মৃত ঘোষণা করেন। আহত অপর তিন জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর পিকআপ ভ্যানটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পরিদর্শক আসাদুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *