ছাত্রীকে যৌন হয়রানির দায়ে শিক্ষককে পুলিশে সোপর্দ

Slider গ্রাম বাংলা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া শহরের দেবগ্রাম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির দায়ে বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক সামসুল ইসলাম পলাশকে আটক করে পুলিশে দিয়েছে বিদ্যালয়ের কর্তৃপক্ষ। ওই লম্পট শিক্ষকের বিচার দাবিতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ করেছে।

জানা গেছে, দেবগ্রাম সরকারি পাইট মডেল উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় সাময়িক পরীক্ষা শেষ হয়েছে তিন দিন আগে। পরীক্ষা শেষে মঙ্গলবার ছিল বিদ্যালয় খোলার প্রথম দিন।

ওই বিদ্যালয়ে ছাত্রছাত্রীর উপস্থিত ছিল কম। এ সুযোগে লম্পট শিক্ষক ওই ছাত্রীকে একটি রুমে তার সংবেদনশীল স্থানে হাত দেন। পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে তার বাবা-মাকে বিষয়টি জানান।
ওই ছাত্রীর বাবা-মা বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষককে অবহিত করেন। এ নিয়ে বিদ্যালয়ের কয়েকজন শিক্ষক বৈঠকে বসে অভিযুক্ত শিক্ষককে পুলিশে সোপর্দ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা ও ওসি রসুল আহমেদ নিজামী। ওখান থেকে ওই শিক্ষককে আটক করে নিয়ে থানায় নিয়ে যায় পুলিশ।
অভিভাবক জাকির ও শামীম মোল্লা বলেন, ওই শিক্ষক এর আগেও এরকম একাধিক ঘটনা ঘটিয়েছে। তার দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ার কারণে আবার এ দরণের ঘটনা ঘটিয়েছে। লম্পট শিক্ষকের কঠোর শাস্তি দাবি করেন তারা।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী বলেন, শিক্ষক সামসুল ইসলাম পলাশকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও দেবগ্রাম সরকারি পাইট মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি তাহমিনা আক্তার রেইনা বলেন, অভিযুক্ত শিক্ষককে পুলিশে দেয়া হয়েছে, তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *