নৌকায় ভোট দিলে জনগণ সেবা পায় : পানিসম্পদ উপমন্ত্রী

Slider বিচিত্র

পানিসম্পদ উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, কে বিএনপি, কে আওয়ামী লীগ আমি তা দেখব না। মানুষকে সেবা দিব। মানুষ যেন বলে নৌকায় ভোট দিলে সেবা পাওয়া যায়। নৌকার বাইরে আর কাউকে ভোট দিবে না জনগন।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে ২ কোটি সাড়ে ১১লাখ টাকা ব্যয়ে ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের দক্ষিণ তারাবুনিয়া মালবাজার থেকে উত্তর তারাবুনিয়া চেয়ারম্যান বাজার পর্যন্ত একটি সড়ক মেরামত কাজের শুভ উদ্বোধনকালে উপমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, প্রতিটি গ্রামকেই শহরে রূপান্তরের জন্য কাজ করছে সরকার। এর ধারাবাহিকতায় প্রতিটি গ্রামের কাঁচা সড়কগুলোকে পাকা সড়ক এবং যেখানে সাঁকো ছিল সেখানে ব্রিজ নির্মাণ কাজ পরিকল্পনা মোতাবেক করা হচ্ছে।

উপমন্ত্রী আরও বলেন, দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নে বয়স্ক ভাতা পেত ৬১৬ জন, এখন পাবেন ১ হাজার ৩০০ জন। বিধবা ভাতা ২৩৯ জন, এখন পাবেন ৪৭৮ জন এবং প্রতিবন্ধী ভাতা পেত ১২৪ জন, এখন পাবেন ২৪৮জন । তাছাড়া প্রতিটি জেলে সরকারি ভাতা পাবেন। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে সবকিছু বেশি পাওয়া য়ায়।

সড়ক উদ্বোধন শেষে দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের মালবাজার মাঠে বর্ধিত সভায় অংশগ্রহণ করেন উপমন্ত্রী। এসময় সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ন কবীর মোল্যা, উপজেলা নির্বাহী অফিসার সাব্বির হোসেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী আনন্দ কুমার ঘোষ, ভেদরগঞ্জ উপজেলা প্রকৌশলী আকতার হোসেন, উত্তর তারাবুনিয়ার ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. ইউনুস আলী মোল্যাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *