নিউজিল্যান্ডের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড

Slider খেলা

চলতি বিশ্বকাপের সেমি-ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে মুখোমুখি হয়েছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান। বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় চেস্টার-লি-স্ট্রিটে শুরু হয় ম্যাচটি।

১০ পয়েন্ট নিয়ে তালিকায় চার নম্বরে থাকার পরও বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত হয়নি স্বাগতিক ইংল্যান্ডের। সেরা চারে খেলতে আজ বুধবার জিততেই হবে মরগান, জো রুট, বেন স্টোকসের ইংল্যান্ডকে। প্রতিপক্ষ নিউজিল্যান্ড বলে সহজ নয় কাজটি। পয়েন্ট পেতে হবে-এমন সমীকরণ প্রযোজ্য উইলিয়ামসন, রস টেলর, ট্রেন্ট বুল্টদেরও।

আজ যদি ডারহ্যামে জিতে যান উইলিয়ামরা, তাহলে সেমিফাইনাল নিশ্চিত হবে গত বিশ্বকাপের রানার্সআপদের। বিপরীতে বিশ্বকাপ থেকে বিদায় নেবেন মরগানরা। এমন সমীকরণের ম্যাচটি সাদা চোখে চলতি বিশ্বকাপের অন্যতম হেভিওয়েট লড়াই।
প্রথম পাঁচ ম্যাচে ইংল্যান্ড ছিল পয়েন্ট টেবিলের শীর্ষে। কিন্তু পাকিস্তান, অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কার কাছে হেরে চলে আসে খাদের কিনারায়। আসরে নিজেদের অষ্টম ম্যাচে অন্যতম ফেবারিট ভারতকে হারিয়ে ফের উঠে আসে সেমির লড়াইয়ে। অসাধারণ ক্রিকেট খেলে ভারতকে হারিয়ে জাগিয়ে রাখে আশা। ভারত বধের আত্মবিশ্বাস নিয়ে আজ নিউজিল্যান্ডের বিপক্ষে ডারহ্যামে নেমেছে মরগানরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *