‘কাউন্সিল হতে দেবে না ছাত্রদলের বিলুপ্ত কমিটি’

Slider রাজনীতি


ঢাকা: বয়সসীমা তুলে দিয়ে পুনঃতফসিল না হলে কাউন্সিল হতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন ছাত্রদলের বিলুপ্ত কমিটির সহ সভাপতি ইকতিয়ার রহমান কবির। আজ দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি চলাকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আগামীকালের মধ্যে দাবি আদায় না হলে পরের দিন অনাকাঙ্খিত কোনো ঘটনা ঘটলে তার জন্য সিন্ডিকেট দায়ি থাকবে। আমরা ঘোষিত তফসিল বাতিল করে নতুন তফসীলের দাবি জানাচ্ছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কাউন্সিল কিভাবে হবে। আজ আমরা এখানে এসেছি তারা সবাই আমাদের লোক না। এখানে ২০০০ পরবর্তীরা আছে। তারাও শঙ্কিত। পুনঃতফসিল না হলে কাউন্সিল হতে দেয়া হবে না।

ছাত্রদলের বিলুপ্ত কমিটর সহ সভাপতি ইকতিয়ার রহমান কবির বলেন, ভেতরে যারা আছেন তারা চেয়ার, টেবিল, সিসি ক্যামেরা এগুলো ভেঙ্গেছে। আমরা যখন ভেতরে প্রবেশ করতে যাই, তখন ভেতরে যারা ছিল তারা কাপ, প্রিজ ছুঁড়ে মেরেছে। এতে আমাদের একজন আহত হয়েছেন। এ সময় এই নেতা তার হাত দেখিয়ে বলেন, এই যে দেখেন আমার হাতেও লেগেছে। পরে আন্দোলনরতরা ফিরে যাওয়ার সময় কার্যালয়ের সামনে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

এর আগে সকাল ১১ টার দিকে ছাত্রদলের সাবেক নেতা ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী সাংবাদিকদের বলেন, যারা আন্দোলন করছে তারা আমাদেরই ছোট ভাই, আমরা আশা করবো সিনিয়র নেতারা যে তফসিল ঘোষণা করেছে তা মেনে নিয়ে আমাদের সহযোগিতা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *