সোহেল তাজকে নিয়ে মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ, কুশপুত্তলিকা দাহ

Slider বিচিত্র

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করার প্রতিবাদে গাজীপুরের কাপাসিয়ার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ বিক্ষোভ করেছে। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে মন্তব্যকারী সিদ্দিকী নাজমুল আলমের কুশপুত্তলিকা দাহ করেন। রবিবার বিকেলে সহস্রাধিক নেতাকর্মীরা এক বিক্ষোভ সমাবেশও করেন।

দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, তার ছেলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের কটূক্তির প্রতিবাদে ও তার বিচারের দাবিতে কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এসব কর্মসূচি পালিত হয়েছে।

কাপাসিয়া উপজেলা সদরের তাজউদ্দীন আহমদ চত্বরে উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে সাবেক এমপি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ, উপজেলা চেয়ারম্যান সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি আমানত হোসেন খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, কাপাসিয়া কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাছান মামুন, আওয়ামী লীগ-ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় কটূক্তিপূর্ণ বক্তব্যের অভিযোগে নাজমুল আলমকে আইনের আওতায় এনে কঠোর বিচারের মুখোমুখি না করা হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলেও হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *