শ্রীপুরে ছিনতাইকৃত ট্রাকসহ আটক-৩

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার টু শৈলাট সংযোগ সড়কের নগরহাওলা স্কুলের সামনে থেকে ১৬ (জুন রবিবার) দুপুর ১২টার দিকে (ঢাকা মেট্রো ট ২০-৬২০৯) সীসা ভর্তি ট্রাকসহ তিন জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

আটককৃতরা হলেন, শ্রীপুর পৌর এলাকার কেওয়া পূর্বখন্ড গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে বাবু মিয়া (৩০) একই এলাকার মৃত নুরুল হক চান্দুর ছেলে নাজমুল ইসলাম (৩৫) ও ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার আব্দুল জলিলের ছেলে জালাল উদ্দিন (৩২) ।

মেসার্স বরমী ট্রান্সপোর্টের মালিক উবাইদুল ইসলাম জানান, শ্রীপর পৌর এলাকার কেওয়া পূর্বখন্ড গেলি ইন্ডাষ্ট্রিজ লিঃ সীসা কারখানা থেকে ২০ টন সীসা নিয়ে ১৬ জুন রাত তিনটার দিকে আমার ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৬২০৯) ছিনতাই হয়ে যায়। পরে খোঁজ খবর নিয়ে নগরহাওলা স্কুলের সামনে থেকে তাদেরকে হাতে নাতে ধরি। পরে শ্রীপুর থানায় খবর দিলে পুলিশ এসে সীসা ভর্তি ট্রাক ও তিনজন ছিনতাইকারিসহ থানায় নিয়ে যায়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক এস আই মুনঞ্জরুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে সীসা ভর্তি ট্রাক ও তিনজন কে আটক করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *