সাবেক স্ত্রীর ঘরে আগুন দিয়ে স্বামীর আত্মহত্যা, দগ্ধ মেয়ের মৃত্যু

Slider নারী ও শিশু

ডেস্ক: বরগুনার পাথরঘাটা উপজেলায় সাবেক স্ত্রী শাজেনুর বেগমের (৩০) ঘরে আগুন ধরিয়ে দিয়েছে বেলাল নামে এক ব্যক্তি। এতে শাজেনুরের শিশু কন্যা সখিনা (১০) দগ্ধ হয়ে মারা গেছে। বুধবার গভীররাতে এ ঘটনা ঘটেছে। পরে সাবেক স্বামী বেলাল নিজেও আজ সকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

প্রতিবেশিরা জানিয়েছেন, গত রাত ৩টার দিকে শাজেনুরের বাড়ি থেকে চিৎকার শুনে তারা দৌড়ে যান। সেখানে গিয়ে দেখতে পান শাজেনুরের ঘরে আগুন জ্বলছে। ঘরের আগুন নেভানোর পর পাওয়া যায় শাজেনুরের ১০ বছরের মেয়ে সখিনার পুড়ে যাওয়া মৃতদেহ। সখিনা শাজেনুরের প্রথম স্বামী মোহাম্মদ হাসানের মেয়ে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার বলেন, আগুনে দগ্ধ শাজেনুরকে প্রথমে স্থানীয়রা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
সেখানে চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শাজেনুর স্বজনদের বলেন, ঘরে আগুন দেখে তিনি বাইরে আসেন। এ সময় তার দ্বিতীয় স্বামী বেলাল হোসেনসহ কয়েকজন লোক তাকে জাপটে ধরে শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

অন্যদিকে এই ঘটনার পর আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে স্থানীয় একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অভিযুক্ত বেলাল হোসেন। কিছুদিন আগেই বেলালের সঙ্গে শাজেনুরের বিয়ে বিচ্ছেদ হয়।

ওসি আরও জানান, বেলালের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *