আমার জীবন ধন্য : এরশাদ

Slider লাইফস্টাইল


ঢাকা: সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশী শক্তিশালী।

আজ বুধবার বেলা ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, এক জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি, গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য। তিনি বলেন, ঈদের এই আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক। তিনি আরো বলেন, আগামীর বাংলাদেশ আরো উন্নত ও সম্বৃদ্ধ হবে।

এ সময় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপিও দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি বলেন, আমরা একটি সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখছি। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে আমরা স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ে তুলবো।

বেলা ১১টায় হুসেইন মুহম্মদ এরশাদ বনানী অফিসে পৌঁছলে উপস্থিত শতশত নেতাকর্মী ঈদের দিনে প্রিয় নেতাকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তারা পার্টি চেয়ারম্যান এরশাদ এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, গোলাম কিবরিয়া টিপু এমপি, ফখরুল ইমাম এমপি, অ্যাড. শেখ সিরাজুল ইসলাম, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন, উপদেষ্টা ড. নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান হাজী আবু বক্কর, নুরুল ইসলাম নুরু, মোস্তাকুর রহমান মোস্তাক, জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব শফিউল্লাহ শফি, মনিরুল ইসলাম মিলন, সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শামসুল হক, ফখরুল আহসান শাহজাদা, মো. হেলাল উদ্দিন, এটিইউ আহাদ চৌধুরী শাহীন, সম্পাদকমন্ডলীর সদস্য- কাজী আবুল খায়ের, অ্যাড. জহির উদ্দিন জহির, অ্যাড. ড. এনামুল হক, মঞ্জুরুল হক মঞ্জু, এম এ রাজ্জাক খান, সালাউদ্দিন খোকা, কেন্দ্রীয় নেতা এনাম জয়নাল আবেদিন, মাহমুদ আলম, আবু সাদেক বাদল, আব্দুস সাত্তার, সুজন দে, অ্যাড. আবু তৈয়ব, আবুল কালাম আজাদ, সালাহ উদ্দিন আহমেদ, সাইফুল ইসলাম, জাকির হোসেন মৃধা, হাজী সিরাজ ও আনোয়ার হোসেন তোতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *