সিরাজগঞ্জে বাস খাদে পড়ে ৪ জন নিহত

Slider সারাদেশ


সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। আহত কমপক্ষে ২৩ জন। আজ মঙ্গলবার ভোরে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের তবারিপাড়া এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পৃথক দুর্ঘটনায় সিমলা এলাকায় ধানগড়া-চান্দাইকোনা সড়কে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় কমপক্ষে আটজন আহত হয়েছেন।

নিহত চারজন হলেন রংপুরের মিঠাপুকুর উপজেলার আতাউর রহমান (৩০), গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ফজলুল হক (৪৫), শাহজাহান আলী (৩৫) ও হামিদুল ইসলাম (৪০)।

আহত ব্যক্তিদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম ও হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী। তাঁরা জানান, ঢাকা থেকে গাইবান্ধাগামী যাত্রীবাহী জারিব পরিবহনের বাসটি আজ ভোরে তবারিপাড়া এলাকায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারালে বাস উল্টে খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে উদ্ধার অভিযান চালিয়ে চারজনের লাশ উদ্ধার করে। আহত ২৩ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

পৃথক দুর্ঘটনায় আহত ৮
দিনাজপুর থেকে ঢাকাগামী আরেকটি যাত্রীবাহী বাস আজ ভোর প্রায় পাঁচটার দিকে উপজেলার সিমলা এলাকায় সড়কের পাশে উল্টে যায়। এতে বাসের আটজন যাত্রী আহত হন। তাঁদের উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেওয়া হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার পুলিশ এ দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *