মঈনের ঘূর্ণিতে কাবু দুই ওপেনার

Slider খেলা


ডেস্ক: টসে হেরে ব্যাটিংয়ে নেমেছে ১৯৯২’র চ্যাম্পিয়ন পাকিস্তান। ইংল্যান্ডের বিপক্ষে আজকের এই খেলায় দুর্দান্ত সূচনা করে তারা। প্রথম পাওয়ার প্লের ১০ ওভারে তাদের সংগ্রহ কোন উইকেট না হারিয়ে ৬৯। এরপর ১৪ ওভার ১ বলে মঈনের ঘূর্ণিতে কাটা পড়েন ফখর জামান। এরপর আরেক ওপেনার ইমাম উল হককেও ফেরান তিনি। ইমাম আউট হন ৪৪ রানে। এই রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ১১১ রান। বড় জয় দিয়ে বিশ্বকাপ শুরু করেছে স্বাগতিক ইংল্যান্ড। দক্ষিণ আফ্রিকাকে ১০৪ রানের বড় ব্যবধানে হারায় তারা।
আর পাকিস্তান প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হার দেখে ৭ উইকেটের বড় ব্যবধানে। তারা অল আউট হয় মাত্র ১০৭ রানে।

নিজেদের দ্বিতীয় ম্যাচ আজ। নটিংহ্যামের ট্রেন্টব্রিজে মুখোমুখি হয়েছে দু’দল। টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগ্যান।
এই ম্যাচে দলে এক পরিবর্তন এনেছে ইংল্যান্ড। লিয়াম প্লাঙ্কেটের পরিবর্তে দেখা যাবে মার্ক উডকে। আর পাকিস্তান দলে দু’টি পরিবর্তন। ইমাদ ওয়াসিম ও হারিস সোহেলের বদলে একাদশে এসেছেন আসিফ আলি এবং শোয়েব মালিক।

পাকিস্তান একাদশ
ইমাম-উল হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক), শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, মোহাম্মদ আমির, হাসান আলি এবং ওয়াহাব রিয়াজ।

ইংল্যান্ড একাদশ
জেসন রয়, জনি বেয়ারেস্টো, জো রুট, ইয়ন মরগান (অধি.), বেন স্টোকস, জস বাটলার, মঈন আলি, ক্রিস ওকস, জোফরা আর্চার, আদিল রশিদ ও মার্ক উড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *