নিখোঁজ নেতাকর্মীর পরিবারকে ঈদ উপহার খালেদা জিয়ার

Slider রাজনীতি


ঢাকা:দলের নিখোঁজ নেতাকর্মীদের পরিবার-স্বজনদের শিশু-কিশোরদের ঈদ উপহার দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গতকাল বিকালে খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এক অনুষ্ঠানে কারাবন্দি খালেদা জিয়ার পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঈদ উপহারের খাম নেতাকর্মীদের পরিবারের সদস্যদের হাতে তুলে দেন। এসময় নিখোঁজদের পরিবারের সদস্যদের উদ্দেশ্যে মির্জা আলমগীর বলেন, আপনারা কখনোই মনে করবেন না আপনারা একা। আপনারা কখনোই মনে করবেন না আমরা যারা আপনাদের সঙ্গে কাজ করছি আমরা আপনাদের ভুলে গেছি। এটা মনে করার কোনো কারণ নেই। আমরা সব সময় আপনাদের সঙ্গে আছি এবং লড়াই করছি, সংগ্রাম করছি। দেশের মানুষ লড়াই করছে। ইনশাল্লাহ আমরা জয়ী হবোই।

আপনাদের এই দুঃখের, এই কষ্টের অবসান হবেই। নিশ্চয় আমরা একটা শান্তিময় বাংলাদেশ ফিরে পাবো। নিখোঁজ নেতাকর্মীদের শিশু সন্তানরা যাতে ভালোভাবে শিক্ষাগ্রহন করে এ বিষয়ে দলকে জানানোর জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানান বিএনপি মহাসচিব। পরে বর্তমান সরকারের আমলে বিভিন্ন সময়ে গুম ও খুনে নিহত পরিবারের সদস্যদের সঙ্গে ইফতারও করেন বিএনপি মহাসচিবসহ দলের স্থায়ী কমিটির সদস্যরা। ইফতারের আগে লন্ডন থেকে স্কাইপে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানে গুম, খুনের শিকার নেতৃবৃন্দের পরিবারের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন।

বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির মহাসচিব ছাড়াও দলের স্থায়ী কমিটির সদস্যদের মধ্যে ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার, চেয়ারপারসনের বিশেষ সহকারি শামসুর রহমান শিমুল বিশ্বাস, তথ্য ও গবেষণা বিষয়ক সহ সম্পাদক আমিরুজ্জামান শিমুল, চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন। দীর্ঘদিন নিখোঁজের পর কারাগার থেকে মুক্তি পাওয়া আনিসুর রহমান তালুদার খোকনসহ নিখোঁজ নেতাদের পরিবারের সদস্য ও শিশুরা আবেগময় বক্তব্যের মাধ্যমে তাদের স্বজনদের সন্ধান চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *