নারায়ণগঞ্জ পুলিশের ঈদ বস্ত্র বিতরণ

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী

নারায়ণগঞ্জ: আজ দুুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক আয়োজিত অসহায় গরীব ও দু:স্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়। উক্ত অনুষ্ঠানে সদর, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও বন্দর এলাকা হতে আগত প্রায় ৩০০ জন অসহায় গরীব ও দু:স্থ পরিবারের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (এনইউজে) এর সভাপতি আঃ সালাম, কালের কন্ঠ পত্রিকার সিনিয়র প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল সহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার জেলা প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ। দু:স্থদের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ বস্ত্র বিতরণ শেষে পুলিশ সুপার বলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে আজকের অসহায় গরীব ও দু:স্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করছে। আমরা হয়ত সকল অসহায় গরীব ও দু:স্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করতে পারিনি । তবে আমরা শুরু করেছি এবং ভবিষ্যতে এ কার্যক্রমকে বড় পরিসরে করার পরিকল্পনা রয়েছে। নারায়ণগঞ্জ জেলা অত্যন্ত ব্যস্ত এবং ধনী জেলা। এইখানকার ব্যবসায়িক লোকজন সর্বোচ্চ করদাতা হয়। এই ধনী শ্রেণীর লোকেরা যদি এগিয়ে আসেন তাহলে নারায়ণগঞ্জ জেলার অসহায় গরীব ও দু:স্থ মানুষ উপকৃত হবে। তিনি বলেন বাংলাদেশ পুলিশ সবসময় অন্যায়-সন্ত্রাস-চাঁদাবাজদের বিরুদ্ধে। অন্যদিকে যারা অসহায় গরীব, কষ্টে জীবন-যাপন করে তাদের জন্য নারায়নগঞ্জ জেলা পুলিশ কাজ করছে। পুলিশ সুপার আরো বলেন, জেলা পুলিশ ইতোমধ্যে মহিলা ও পুরুষ ছিনতাইকারী মিলিয়ে ২৭ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ব্যবসায়ী এবং সাধারণ মানুষ যাতে নির্বিঘ্নে ও স্বাচ্ছন্দে কেনা-কাটা করতে পারে সে লক্ষ্যে পুলিশের হোন্ডা মোবাইল সার্ভিস চালু করা হয়েছে। মার্কেটগুলোর সামনে সাদা পোশাকে ডিবি পুলিশ নজরদারি করছে।

আপনারা জানেন যানজট নিরসনে নারায়ণগঞ্জ জেলা পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশ কাজ করছে। ঢাকা-সিলেট, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এখন যানজট নেই। চাষাড়া থেকে শিবু মার্কেট হয়ে সাইনবোর্ড পর্যন্ত রোড ডিভাইডার এ অনেক গুলো কাটা ছিল। উক্ত কাটাগুলো দিয়ে গাড়ি ড্রাইভারের ইচ্ছামত ইউটার্ন করার ফলে রাস্তায় যানজট সৃষ্টি হত। নারায়ণগঞ্জ জেলা পুলিশ নিজ উদ্যোগে কাটাগুলো বন্ধ করেছে। যার ফলে অনেকটাই যানজট মুক্ত হয়েছে নারায়ণগঞ্জ শহর। পুলিশ সুপার আরো বলেন মাদক চোরাকারবারী,ভূমিসন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে। এসময় পুলিশ সুপার উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এসময় নারায়ণগঞ্জ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *