ঈদের পরে কঠোর আন্দোলন—-মিজানুর রহমান মিনু।

Slider রাজশাহী

রাজশাহী: রাজশাহী মহানগর যুবদলের আয়োজনে দোয়া ও ইফতার বিতরণ অনুষ্ঠান আজ বৃহস্পতিবার নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী এবং সাবেক মন্ত্রী মরহুম আমিনুল হকসহ প্রয়াত সকল নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনায় এই দোয়া ও ইফতার বিতরণ করেন তারা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন। মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ স্মপাদক ওয়ালিউল হক রানা, সাধারণ সম্পাদক আলী হোসেন, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন ও যুগ্ম সাধারণ সম্পাদক তারেক বীন খালেদ প্রমূখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ঈদের পরে কঠোর আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা হবে। এই সরকার বেগম জিয়াকে সম্পুর্নভাবে ষড়যন্ত্র করে কারাগারে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এই অগণতান্ত্রিক ও অবৈধ সরকার দেশ চালাতে সম্পূর্ন ব্যর্থ হয়েছে। দেশে এখন নিরব হাহাকার চলছে। কৃষক ধানের ন্যায্য মূল্য না পেয়ে রাস্তায় ধান ফেলে প্রতিবাদ করছে। তিনি আরো বলেন, এই সরকারে মন্ত্রী, নেতা ও আমলারা কোটি কোটি টাকা লোপাট করে বিদেশে পাচার করছে। মেগা প্রকল্পের নামে সাগরের ন্যায় চুরি করছে। অথচ বেগম খালেদা জিয়া কোন প্রকার অন্যায় না করে শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার জেরে তাকে জেলে রাখা হয়েছে বলে বক্তৃতায় উল্লেখ করেন তিনি। বক্তব্য শেষে মুসলিম মৃত ব্যক্তি রুহের মাগফিরাত ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
________________________________________

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *