‘যুবলীগের ইমেজ ক্ষুণ্নের বিরুদ্ধে অপতৎপরতা রুখতে হবে’

Slider বিচিত্র

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর নাম ব্যবহার করে একটি অশুভ চক্র চাঁদাবাজি করছে। এ চক্রের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের অনুরোধ জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার বিকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে যুবলীগ চেয়ারম্যান এ তথ্য জানান।

যুবলীগের চেয়ারম্যান বিজ্ঞপ্তিতে জানান, সম্প্রতি আমি লক্ষ্য করেছি কিছু স্বার্থান্বেষী মহল আমার নাম ব্যবহার করে আমার ইমেজ নষ্টের জন্য বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করছে।

আমার কাছে তথ্য এসেছে যে, আমার নাম ব্যবহার করে বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে অর্থ ও নানা রকম উপঢৌকন সামগ্রী নেয়ার জন্য তারা টেলিফোন করছে বা অনুরোধ করছে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান এবং যুবলীগের ভাবমূর্তি নষ্টের জন্য স্বার্থান্বেষী মহলের এই অপতৎপরতা।
আমি দ্ব্যার্থহীন ভাষায় বলতে চাই, আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ইফতার মাহফিল বা কোনো ধরনের অনুষ্ঠানের জন্য কারও কাছ থেকে অর্থ বা কোনো ধরনের সহযোগিতা আবেদন করিনি বা আমার কোনো প্রতিনিধি সহযোগিতার আবেদন করেনি।

কোনো স্বার্থান্বেষী মহল আমার সুনাম ক্ষুন্নের জন্য এ ধরনের তৎপরতা চালাচ্ছে বলে আমি মনে করি।
যুবলীগ চেয়ারম্যান আইনপ্রয়োগকারী সংস্থাকে বিশেষভাবে বিষয়টি তদন্ত করা, দোষীদের খুঁজে বের করা এবং তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য আবেদন জানিয়েছেন। একইসঙ্গে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন যে, কেউ যদি আমার নাম ব্যবহার করে কোনো প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবি করে বা কোনো ধরনের সহযোগিতা চায় সেটা দেয়া থেকে বিরত থাকবেন এবং আইন প্রয়োগকারী সংস্থার কাছে জানাবেন। ওই ব্যক্তি বা ব্যক্তিদের আইন প্রয়োগকারী সংস্থার কাছে সোপর্দ করবেন। এ ব্যাপারে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *