রাজশাহী বিএনপির গরিব ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ

Slider রাজশাহী

রাজশাহী: অদ্য বুধবার আগামী ৩০মে মহান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৮ তম শাহাদত বার্ষিকী ও রাজনৈতিক প্রতিহিংসার শিকার কারাগারে বন্দি বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুস্থতা কামনা করে রাজশাহী মহানগর ছাত্রদলের উদ্দ্যোগে মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গরিব ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

উক্ত ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের মাননীয় উপদেষ্টা,সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক,রাজশাহী মহানগর বিএনপির সভাপতি সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল,বিএনপির ত্রাণ ও পূনর্বাসন সহ সম্পাদক,রাজশাহী মহানগর বিএনপির সাধারন সম্পাদক এ্যাড.শফিকুল হক মিলন। রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনির সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রবি।

এছাড়াও ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট,জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন,মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন,মহানগর যুবদলের সাধারন সম্পাদক মাহাফুজুর রহমান রিটন,মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান সৌরভ,যুগ্ম-সম্পাদক আকবর আলী জ্যাকি,নাহিন আহম্মেদ সহ মহানগর এর অধিনস্থ সকল শিক্ষা প্রতিষ্ঠান,থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

গরিব দুস্থদের মাঝে ইফতার বিতরন অনুষ্ঠানের পূর্বমুহূর্তে প্রতিহিংসার শিকারে বন্দি বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিগত আন্দোলন সংগ্রামে গুম,খুন নির্যাতনের শিকার পরিবার পরিজনদের জন্য দোয়া করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *