হাতীবান্ধায় সরকারি রাস্তা ক্ষতিসাধনে বাধা দেয়ায় গৃহবধূকে মারধোরের অভিযোগ

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সরকারি রাস্তা ক্ষতিসাধনে বাধা দেয়ায় চায়না বেগম (৫০) নামে এক গৃহবধূকে মারধর ও বাড়ির টিনের গেট ভাংচুরের অভিযোগ উঠেছে আঃ রহিম নামে এক যুবলীগ সভাপতির বিরুদ্ধে।

এ ঘটনায় সানিয়াজান ইউনিয়নের ঐ যুবলীগ সভাপতিকে আসামি করে থানায় অভিযোগ দেন গৃহবধূর স্বামী উমর আলী।

বৃহস্পতিবার (২৪ মে) বিকাল সাড়ে ৩ টায় ঐ ইউনিয়নের নিজ শেখ সুন্দর এলাকায় এ ঘটনা ঘটে। এতে চায়না বেগম (৫০) গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। যার রেজি নং- ৫৪৫৬, বেড নং- ১১।

থানায় অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর এলাকার উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভবন নির্মাণের কাজ চলছে।

গত ১ মাস এযাবতকাল ঐ এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে উমর আলীর বাড়ির সামনের কাচা রাস্তা দিয়ে ট্রাক্টরে বালু, পাথর ও ইট নিয়ে যায় ঠিকাদারের লোকজন।

ভাড়ি যানবাহনে এসব মালামাল নিয়ে যাওয়ায় ঐ রাস্তার ব্যপক ক্ষতি ও গর্তের সৃষ্টি হয়। ফলে হালকা যানবাহনের চলাচলে ব্যাঘাত ঘটে। রাস্তা মেরামত করে দিয়ে ট্রাক্টরে করে মালামাল নিয়ে যাবার কথা বললে উমর আলীর কথা মানেনা ট্রাক্টরের মালিক।

এমতাবস্থায় বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় উক্ত বিষয়কে কেন্দ্র করে একই এলাকার আব্দুর রশিদের ছেলে ও সানিয়াজান ইউনিয় যুবলীগের সভাপতি আঃ রহিম (৩৩), উমর আলীর বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালাগাল করে। এসময় উমর আলীর স্ত্রী চায়না বেগম বাড়ি থেকে বের হয়ে গালাগাল করতে নিষেধ করলে আঃ রহিম চড়াও হয়ে তাকে বাশের লাঠি দ্বারা এলোপাথাড়ি ভাবে মারপিট করে। এতে চায়না বেগমের শরীরের বিভিন্ন যায়গায় ফুলা জখম হয়।

খবর পেয়ে এলাকাবাসী ছুটে আসতে থাকলে আঃ রহিম, উমর আলীর বাড়ির টিনের গেট ভাংচুর করে এবং হুমকি দিয়ে চলে যায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় উমর আলী তার স্ত্রীকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে দেন।

গৃহবধূ চায়না বেগমকে মারধোর ও বাড়ির টিনের গেট ভাংচুরের বিষয়ে জানতে আঃ রহিম সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সেখানে মারধর ও ভাংচুরের কোন ঘটনাই ঘটেনি।

ঘটনার বিষয়ে জানতে চাই হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ উমর ফারুক বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনার বিষয়ে তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *