ভুয়া ডিবি পরিচয়দানকারী ২ নারীসহ ৫ জন গ্রেফতার

Slider বাংলার আদালত

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ভুয়া ডিবি পরিচয়দানকারী ২ নারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার দিবাগত গভীর রাতে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী উত্তরপাড়া কবরস্তান এলাকার রমিজউদ্দিন ভিলার ৩য় তলা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ডিবি পুলিশের ভিজিটিং কার্ড, ডিবি লেখা জ্যাকেট ও পুলিশের ইউনিফর্ম উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন এস আই জলিল মাদবর।

গ্রেফতারকৃতরা হলো নারায়ণগঞ্জ হাজীগঞ্জ এম সার্কেস এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে জাহাঙ্গীর হোসেন পায়েল (৩৫), শহরের জিমখানা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. সাইফ আহম্মেদ (২৭), শহীদ নগর এলাকার শুকুর সরদারের ছেলে মো. সুমন আহম্মেদ (২৫), কুমিল্লা জেলার দাউদকান্দি এলাকার মো. হানিফের মেয়ে সাথী আক্তার (২৫) ও নেত্রকোনা জেলার কাটলি এলাকার মুনসুর আলীর মেয়ে নাজমা আক্তার (২৬)।

ডিবির উপ-পরিদর্শক (এসআই) জলিল মাদবর জানান, সংঘবদ্ধ একটি চক্র ডিবি পুলিশ পরিচয় দিয়ে জেলার বিভিন্নস্থানে চাঁদাবাজি করতো। শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় চক্রটি পাঠাতলী উত্তরপাড়া কবরস্থান এলাকার রমিজউদ্দিন ভিলার ৩য় তলায় বসে চাঁদাবাজি করার পরিকল্পনা করেছে।

এসময় উক্ত বাসায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের কাছে ডিবি পুলিশের ভিজিটিং কার্ড, ডিবি লেখা জ্যাকেট ও পুলিশ ইউনিফর্ম উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *