জনগণ শাসকগোষ্ঠীর অপকর্মের ন্যায্য হিস্যা আদায় করতে প্রস্তুত: রিজভী

Slider রাজনীতি


ঢাকা: জনগণ শাসকগোষ্ঠীর অপকর্মের ন্যায্য হিস্যা আদায় করতে প্রস্তুত বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। গতকাল বিকালে নয়াপল্টনস্থ ভাসানী ভবনে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-ঢাকা জেলা শাখার নেতৃবৃন্দের পরিচিতি সভা ও ইফতার মাহফিলে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন, আইনের শাসনের বিলুপ্তির মাধ্যমে মধ্যরাতের ভোটের সরকার দেশে নব্য বাকশালী শাসন বলবৎ করতে চায়। এজন্যই এদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দী করে রেখেছে।

বেগম জিয়ার বিপুল জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে কারান্তরীণ করে চিকিৎসা না দিয়ে ক্রোধের আগুন নেভাচ্ছেন। এদেশের সংগ্রামী জনগণ বর্তমান শাসকগোষ্ঠীর সকল অপকর্মের ন্যায্য হিস্যা আদায় করতে প্রস্তুত। জালিম সরকারের কবল থেকে দেশনেত্রী খালেদা জিযাকে কারামুক্ত করতে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার আহবান জানান রিজভী আহমেদ। পরিচিতি সভায় স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দকে সাংগঠনিক দিকনির্দেশনা দেন এবং খালেদা জিয়াকে কারামুক্ত করতে যে কোন ত্যাগ স্বীকারের আহবান জানান।

ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুর রহমান বাবুল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান অভির সঞ্চালনা আরো বক্তব্যে রাখেনÑ স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি গোলাম সারোয়ার, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ান হোসেন রিয়াজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *