ধনবাড়ীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

Slider নারী ও শিশু

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের ধনবাড়ীতে সোহেল রানা নামে দুই সন্তানের এক জনকের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাইস্কা ইউনিয়নের দড়িচন্দবাড়ী চরপাড়া গ্রামে অভিযুক্ত সোহেল রানার মুদি দোকানে। সে দড়িচন্দবাড়ী চরপাড়া গ্রামের আয়নাল হকের ছেলে। এ ঘটনায় পুলিশ সোহেল রানাকে গ্রেপ্তার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে। একইসঙ্গে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোমবারের এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন।

ধনবাড়ী থানা পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, সোমবার ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে গেলে সোহেল রানা তাকে ঝাপটে ধরে গামছা দিয়ে মুখ বেঁধে তার মুদি দোকান ঘরে নিয়ে ধর্ষণ করে। ধস্তাধস্তির একপর্যায়ে মেয়েটির মুখের বাঁধন খুলে গেলে সে চিৎকার দেয়। এতে পার্শ¦বর্তী লোকজন এগিয়ে এসে মেয়েটিকে উদ্ধার করে।
খবর পেয়ে ধনবাড়ী থানা পুুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক সোহেল রানাকে গ্রেপ্তার করে।

এ ব্যাপার ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেছে। ধর্ষক সোহেল রানাকে গ্রেপ্তার করে টাঙ্গাইল কোর্টে চালান দেয়া হয়েছে। মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *