আবার সালমান-ক্যাটরিনার প্রেম!

Slider বিনোদন ও মিডিয়া


ঢাকা: সালমান খান আর ক্যাটরিনা কাইফের আলোচিত ছবি ‘ভারত’-এর নতুন গান ‘চাশনি’ ইউটিউবে এসেছে গত ৩০ এপ্রিল। এর মধ্যে গানটি কতবার দেখা হয়েছে জানেন? এই পর্যন্ত ভিউসংখ্যা ১ কোটি ৯ লাখ ছাড়িয়েছে। আপনি যখন এই লেখা পড়ছেন, ততক্ষণে ভিউ বেড়ে গেছে আরও। ইতিমধ্যে ভক্তদের হৃদয় জয় করেছে এই গান।

মুক্তির এক দিন আগে দেওয়া হয় গানটির টিজার। এই গান যে কোটি ভক্তের হৃদয় জয় করবে, তা নিশ্চিতভাবেই বলা যায়। গান শেষ হয়ে যাবে, কিন্তু দর্শকের ঠোঁটের কোণে তখনো লেগে থাকবে এক টুকরো হাসি। আর গানটি উপভোগ করতে করতে ঠিক কখন অগোচরে সেই হাসিটা জেগে উঠল, তা কিন্তু টের পাবেন না দর্শক। সালমান খান একটুও সময় নষ্ট না করে গানটি শেয়ার করেছেন টুইটারে।

অনেক আগে থেকেই দর্শক পর্দায় সালমান খান-ক্যাটরিনা কাইফ জুটির রোমান্স দেখে আসছেন। এমনকি রুপালি পর্দার বাইরে জীবনের পর্দায়েও তাঁদের জমজমাট রসায়নের গল্প বিভিন্ন সময়ে আলোচনার খোরাক জুগিয়েছে।

এর আগে এই ছবিতে সালমান খানের একাধিক বয়সের ‘লুক’ দর্শকদের মাঝে আগ্রহ তৈরি করে। সেই ধারাবাহিকতা বজায় রেখে গত ২৪ এপ্রিল টি-সিরিজের ব্যানারে মুক্তি পায় ছবির প্রথম গান ‘স্লো মোশন’। এই গানে একেবারে তরুণ বয়সের সালমান খানকে দেখা যায় সার্কাসের তাঁবুর ভেতর ‘ট্রাপিজ আর্টিস্ট’ দিশা পাটানির সঙ্গে নেচে-গেয়ে প্রেম করতে। এই ছবিতে সালমান দিশা পাটানিকে ‘দ্য জওয়ানি’ বলে সম্বোধন করেন। আর ‘চাশনি’ গানের ‘চাশনি’ হলেন ক্যাটরিনা কাইফ। এই পর্যন্ত ‘স্লো মোশন’ গানটি দেখা হয়েছে ৩ কোটি ৮১ লাখবার। ভক্তদের বেশি দিন অপেক্ষায় না রেখে এবার এসেছে দ্বিতীয় গান, ‘চাশনি’। এই গান মাত্র ২৪ ঘণ্টায় পার করেছে এক কোটির মাইলফলক। দর্শক-ভক্তদের যে দারুণ লেগেছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

আলী আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে সালমান খান, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানিসহ আরও দেখা যাবে সুনীল গ্রোভার আর টাবুর মতো শক্তিশালী অভিনয়শিল্পীদের। ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির এই পরিচালক ‘ভারত’ ছবির আইডিয়া নিয়েছেন রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’ (১৯৭০) থেকে।

আগেই জানা গেছে, এই ছবিতে বুড়ো হাড়ে ভেলকি দেখাতে চলেছেন সালমান। রীতিমতো জীবনের ঝুঁকি নিয়ে দুর্ধর্ষ স্টান্ট করবেন বলিউডের সুলতান। কয়েক বছর ধরে ঈদুল ফিতরে সালমান খান তাঁর ভক্তদের নতুন নতুন ছবি উপহার দিচ্ছেন। এবার ঈদুল ফিতরে ভক্তরা দেখবেন ‘ভারত’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *