গাজীপুরের কাশিমপুর থানায় হেরোইন সহ পাঁচ জন গ্রেফতার

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুর মেট্রােপলিটন পুলিশ (জিএমপি) কাশিমপুর থানার অফিসার ইন-চার্জ জনাব আকবর আলী খানের নের্তৃত্বে (৩০শে এপ্রিল সোমবার) ভোর অনুমান ০৬.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে কাশিমপুর থানার চৌকস পুলিশ অফিসার জিএমপি’র মাদক উদ্ধারে পুরস্কার প্রাপ্ত শ্রেষ্ট সাব-ইন্সপেক্টর এসআই/শেখ মফিজুর রহমান সঙ্গীয় ফোর্স সহ কাশিমপুর থানার কাশিমপুর নয়াপাড়া রওশন মার্কেট এলাকা থেকে সর্বমোট ২,১০০ (দুই হাজার একশত) পুরিয়া হোরোইন সহ ০৫ (পাঁচ) জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ১. মোঃ আলমগীর হোসেন (৩৩), গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানাধীন কাশিমপুর নয়াপাড়া রওশন মার্কেট এলাকার মৃত নুরুল ইসলাম মিয়ার ছেলে। তার কাছ থেকে ৭০৫ (সাত শত পাঁচ) পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ২. মোঃ হাবিবুল্লাহ ওরফে হাবুর (৩২), গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানাধীন কাশিমপুর নয়াপাড়া রওশন মার্কেট এলাকার মোঃ মিয়াজ উদ্দিন এর ছেলে। তার কাছ থেকে ৫০৩ (পাঁচ শত তিন) পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ৩. মোঃ মইনুল হোসেন (২৩), গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানাধীন কাশিমপুর নয়াপাড়া রওশন মার্কেট এলাকার মোঃ দুলাল হোসেন এর ছেলে। তার কাছ থেকে ৩০০ (তিন শত) পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ৪. মোঃ আনোয়ার হোসেন ওরফে রাসেল (২৫), চাঁদপুর জেলার সদর থানা এলাকার হাইমচর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। তার কাছ থেকে ৩০২ (তিন শত দুই) পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। সে গাজীপুর মহানগর এলাকার কাশিমপুর থানার বারেন্ডা মোল্লা মার্কেট মোজাম্মেল এর বাড়ীর ভাড়াটিয়া বাসায় বসবাস করেন।

গ্রেফতারকৃত ৫. মোঃ বাদল শিকদার (৩০), টাংগাইল জেলার মির্জাপুর থানা এলাকার গোরাই রাজবাড়ী গ্রামের মোঃ কোমর আলীর ছেলে। তার কাছ থেকে ৩০০ (তিন শত) পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।
সে গাজীপুর মহানগর কোনাবাড়ী থানাধীন বাগিয়া এলাকার সুলতান এর বাড়ীর ভাড়াটিয়া বাসায় বসবাস করেন।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কাশিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করে আজ (৩০শে এপ্রিল মঙ্গলবার ) বিজ্ঞ আদালতে প্রেরণ করেন কাশিমপুর থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *