টঙ্গীর এরশাদ নগরে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

Slider সারাদেশ


টঙ্গী: গতকাল সোমবার গাজীপুরের এরশাদ নগর মজিদা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশের আয়োজন করেন ৪৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ, সহযোগী সংগঠন সমুহ ও সর্বস্তরের জনগণ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল।

প্রধান বক্তা ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আনোয়ার হোসেন বিপিএম(বার),পিপিএম(বার)। উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ মোস্তফা ভুট্টু( সভাপতি, ৪৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ, গাজীপুর মহানগর)। বিশেষ অতিথি ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ এর উপ-পুলিশ কমিশনার (ক্রাইম ও প্রসিকিউশন),জনাব মোঃ শরীফুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ডিবি&মিডিয়া) মঞ্জুর রহমান, সহকারী পুলিশ কমিশনার (টংগী জোন),জনাব মোঃ আহসানুল হক, জনাব মোঃ মতিউর রহমান(যুগ্ম সাধারন সম্পাদক, গাজীপুর মহানগর আওয়ামীলীগ) সহ উপস্থিত ছিলেন উচ্চ পদস্থ পুলিশ কর্মকর্তা ও জনপ্রতিনিধি গন।

এ সময় পুলিশ কমিশনার বলেন, আমি বক্তিতা দিতে পছন্দ করিনা কাজে বিশ্বাস করি। এরশাদ নগর এলাকার অতীতের কালো অধ্যায় মুছে নতুন ইতিহাত গড়ে তুলবো। এ সময় তিনি মাদকের কুফল বর্ননা পূর্বক মাদকের সাথে সম্পৃক্তদের উদ্যশ্যে কঠিন হুশিয়ারি জারি করেন। এ জন্য পুলিশকে সর্বচ্চ সহযোগীতা করার জন্য সর্বস্তরের জনগনকে আহব্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *