প্রতিবাদ জানিয়েছে ওমান প্রবাসী আজিমুল হক বাবুল

Slider সারাবিশ্ব

আন্তর্জাতিক ডেস্ক: এপ্রিল মাসের প্রথম সপ্তাহে বাংলাদেশের একটি জাতীয় গণ মাধ্যম ও বেশ কিছু অনলাইন নিউজ পোর্টালে ওমানের ব্যবসায়ী আজিমুল হক বাবুলের আদালত কতৃক দোষী সাব্যস্ত করে রায় প্রদান শীর্ষক একটি খবর প্রকাশিত হয়। ওমান প্রবাসী ব্যবসায়ী আজিমুল হক বাবুল তার নামে প্রকাশিত এ সংবাদকে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট বলে দাবী করেছেন এবং সেই সাথে প্রকাশিত সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আজিমুল হক বাবুল তাঁর বিবৃতিতে বলেন, ওমানে বসবাসরত কিছু অসাধু ব্যবসায়ী ও মিডিয়া কর্মী সম্পূর্ণ উদ্যেশ্য প্রণোদিত ভাবে তাঁর চরিত্র হণণের জন্য এ মিথ্যা সংবাদ প্রচার করে। তিনি বলেন, দীর্ঘ ৩৬ বছর যাবৎ ওমানে বসবাস করে আসছি, বাংলাদেশী কমিউনিটির মানুষদের সুখে দুঃখে সাথে থেকে সফলতার সাথে ব্যবসা করে যাচ্ছি। কতিপয় অসাধু ব্যবসায়ী নিজেদের অপকর্ম ঢাকতে এবং আমার প্রতি ইর্ষান্বীত হয়ে এ কাজটি করেছে।

আজিমুল হক বাবুল আরো বলেন, আমি ওমান সরকার অনুমোদিত বাংলাদেশের সোস্যাল ক্লাবের ভাইস প্রেসিডেন্ট সেই সাথে ব্যবসায়ী হওয়ার সুবাধে বৈধ পন্থায় বাংলাদেশে একটা উল্লেখযোগ্য পরিমাণ রেমিটেন্স প্রেরণ করি। যা অনেকের কাছে ইর্ষণীয়। যার ফলে তারা আদালতকে জড়িয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে সামাজিক ভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে।

তিনি আরো বলেন, মূলতঃ আদালত কর্তৃক এ জাতীয় কোন রায় আমার বিরুদ্ধে দেয়া হয়নি এবং আমি ফেরারী কোন আসামীও নই।

তিনি তাঁর আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও শুভানুধ্যায়ীদের মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *