প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাল সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ

Slider রাজনীতি

বিশ্বের সেরা পাঁচ নীতিমান নেতার মধ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা অবস্থান করায় তাকে অভিনন্দন জানিয়েছেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের নেতারা।

সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম. নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান এক বিবৃতিতে বলেন, এই সংবাদে দেশের মানুষের পাশাপাশি আমরা প্রবাসীরাও দারুণভাবে আনন্দিত হয়েছি। তিনি সাহস ও প্রজ্ঞার সঙ্গে দেশ ও জাতিকে পরিচালনা করছেন। প্রায় সকল ক্ষেত্রে অর্জিত হয়েছে যুগান্তকারী সাফল্য।

এগিয়ে চলা বাংলাদেশের মহানায়ক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ইউরোপ প্রবাসী বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের পক্ষ থেকে আমরা আন্তরিক অভিনন্দন ও শুভাশীষ জানাই। আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করছি।
উল্লেখ্য, নাইজেরিয়ার সবচেয়ে প্রভাবশালী সংবাদপত্র ‘দ্য ডেইলি লিডারশিপ’ ১৪ এপ্রিল মাত্র পাঁচজন বিশ্বনেতাকে নিয়ে ‘ওয়ার্ল্ডস মোস্ট অস্টিয়ার প্রেসিডেন্টস’ শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদনে শেখ হাসিনার খুব কম বেতন পাওয়ার কথা উল্লেখ করা হয়েছে। বলা হয়েছে তাঁর মাসিক বেতন ৮০০ মার্কিন ডলারের মতো। এই প্রতিবেদনে মার্কিন প্রভাবশালী ম্যাগাজিন ফোর্বসের ‘বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী ১০০ নারী‘র তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ৫৯তম অবস্থানে আছেন, তাও উল্লেখ করা হয়েছে।
পত্রিকাটি আরও জানায়, শেখ হাসিনার সবচেয়ে অসাধারণ দু‘টি অর্জন হলো তাঁর নেতৃত্বের ভূমিকা, বঙ্গবন্ধুর খুনি ও ১৯৭১ সালে মানবতাবিরোধী অপরাধীদের বিচারের সফলতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *