গাজীপুরে গৃহবধুর লাশ উদ্ধার, আটক-৩

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুরের নিখোঁজের ৪ দিন পর পুকুর থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে নিহতের পুত্রবধূ ও তার ২ মামাকে আটক করেছে। নিহত আলেয়া বেগম মহানগরের ২২ নম্বর ওয়ার্ডের গজারিয়া পাড়ার জসিম উদ্দিনের স্ত্রী। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

নিহতের স্বামী জসিম উদ্দিন জানান, গত ৯ এপ্রিল সকাল পৌনে ১১টার দিকে বসতবাড়ির পাশে একটি গাভী নিয়ে গিয়ে আর ফিরে আনেনি স্ত্রী আলেয়া। অনেক খোজাখুজি করে তাকে পাওয়া যায়নি। তবে গাভীটি মাঠেই বাঁধা ছিল। পরদিন গাজীপুর সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।

শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে পাশের একটি পুকুরে এক নারীর লাশ ভাসতে দেখে এলাকাবাসি থানায় এবং আমাদের জানায়। খবর পেয়ে আমি এবং আমার স্বজনরা নিহত আলেয়ার লাশ শনাক্ত করি। পরে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে এসে নিহত আলেয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং র‌্যাব সদস্যরা নিহতের পুত্রবধূ ও তার ২ মামাকে আটক করেছে।

গাজীপুর সদর থানার ওসি সমির সূত্র ধর জানায়, নিহততের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পূর্ব শত্রুতার জেরেই আলেয়াকে খুন করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *