ফেসবুকে স্টাটাস দিয়ে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

Slider রাজশাহী

রাজশাহীতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ইব্রাহিম হোসেন নামে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন। বুধবার রাতে কোন এক সময় নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে সে আত্মহত্যা করে। ইব্রাহিম রাজশাহী মহানগরীর ডাশপুকুর এলাকার ফিরোজ আহম্মেদের ছেলে। এবার সে বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিলেন।

ইব্রাহিমের বন্ধু সৌরভ শেখ বলেন, ‘বুধবারের (১০ এপ্রিল) অর্থনীতি প্রথমপত্র পরীক্ষা ভালো হয়নি বলে জানিয়ে ছিলেন ইব্রাহিম। এ কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে। কিন্তু হঠাৎ করে সে এমন সিদ্ধান্ত নিবে আমরা কেউ ভাবতে পারেনি।

এদিকে ইব্রাহিমের আত্মহত্যার ঘটনার তদন্ত দাবি করেছেন তার বাবা ফিরোজ আহম্মেদ। তিনি বলেন, ‘এমন কি ঘটলো যে আমার ছেলে আত্মহত্যা করলো। ’

বৃহস্পতিবার সকালে ইব্রাহিমের মরদেহ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ময়না তদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

এর আগে ইব্রাহিম তার নিজ ফেসবুক আইডি থেকে একটি প্রতীকি লাশের ছবি দিয়ে স্ট্যাটাস দেন। তিনি লেখেন-‘এই দিনটা মানুষকে দেখানোর অপেক্ষায়। ’ এর কিছুক্ষণ পর নাফি অপূর্ব নামে তার এক ফেসবুক বন্ধু লেখেন পোস্টটি ডিলেট কর, নেক্সট টাইম এমনটা যেন না হয়, তোমাকে ভালোবাসি। আর কে বাসে না সেটি জানি না, বাট আই লাভ ইউ ব্রাদার। জবাবে ইব্রাহিম লেখে-‘আমি তোকে অনেক ভালবাসি রে ভাই, কিছু করার নাই। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *