গণপূর্তমন্ত্রীর পিতার মৃত্যুতে গ্রাম বাংলা নিউজ পরিবার শোকাহত

Slider গ্রাম বাংলা


প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্ত ঃ না ফেরার দেশে চলে গেলেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি মহোদয়ের পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক শেখ (৯০)। আজ রবিবার (৭ এপ্রিল) সকাল ৭ টা ৩০ মিনিটের সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুর সময় তিনি স্ত্রী, চার ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার (৫ এপ্রিল) পিরোজপুরের নাজিরপুর উপজেলার গ্রামের বাড়ি থাকা অবস্থায় আব্দুল খালেক শেখ বার্ধক্য জনিত কারণে অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে এসে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালের আইসিউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থার তাঁর মৃত্যু হয়।

সকাল ১০টায় রাজধানীর ২৪ নং বেইলি রোডের গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীর বাস ভবনে মরহুমের প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এতে মরহুমের স্বজন-শুভানুধ্যায়ীদের পাশাপাশি মন্ত্রীর সহকর্মীরা উপস্থিত ছিলেন। জানাজার আগে বাবার রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান শ ম রেজাউল করিম। এরপর মৃতদেহ নিয়ে সড়ক পথে নাজিরপুরের উদ্দেশ্যে রওনা করা হয়।

আজ রবিবার বাদ আছর নাজিরপুর উপজেলা সদরের সাতকাছেমিয়া মাদরাসা মাঠে দ্বিতীয় জানাজা ও বাদ মাগরিব নাজিরপুর উপজেলার তারাবুনিয়া গ্রামে মরহুমের নিজ বাড়ীতে তৃতীয় জানাজা শেষে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

গণপূর্ত মন্ত্রীপিতা আব্দুল খালেক শেখ এর মৃত্যুতে আমরা গ্রাম বাংলা নিউজ পরিবার গভীরভাবে শোকাহত। আমরা তাঁর আত্মার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *