শ্রীপুরে স্বজনদের কঙ্কাল খোঁজে কারখানায় ভাংচুর: হাড় গুড় উদ্ধার

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুরে স্বজনদের কঙ্কালের খোঁজে একটি কারখানায় ভাংচুর চালিয়েছে জনতা। এসময় কারখানার মূল ফটকের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করে শত শত জনতা। রোববার সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের নিজমাওনা গ্রামের বন্ধ রফিক ফিড মিলের কারখানার স্টোর রুমে মানবদেহের কঙ্কালের সন্ধান পাওয়া যায়।

এসময় কারখানার অফিস কক্ষ ও স্টোর রুমে ব্যাপক ভাংচুর চালায়। অভিযুক্ত কঙ্কাল চোর শরিফুল ইসলাম মুছাকে গণধুলাই কঙ্কালসহ পুলিশে সোর্পদ করেছে জনতা।

স্বজনদের দাবি উদ্ধার কঙ্কাল স্থানীয় গ্রামের মো.আব্দুল খালেক মিয়ার ছেলে আলামিন আজাদ। সে গত বছরে মোটরসাইকেল দূর্ঘটনায় মারা যায়।

উদ্ধার কঙ্কালের পিতা মো.আব্দুল খালেক বলেন, গত ২৮ মার্চ রাতে আমার ছেলের কঙ্কাল চুরি হয়ে যায়। অনেক খোঁজা খুঁজি করেও কোন সন্ধান পায়নি। পরবর্তী সময়ে কারখানার স্টোর রুম থেকে দুর্গন্ধ ছড়ায়। পরে স্থানীয় লোকজদের নিয়ে কারখানার ভেতর গিয়ে একটি বস্তায় মৃতদেহের হাড় ও গুঁড় পাওয়া যায়।

এসময় স্থানীয় আতাউল রফিক বলেন, সম্প্রতি নিজমাওনা গ্রামে ১০ টির বেশি কবর খুঁড়ে মানব দেহের হাড় গুঁড় চুরি করে নিয়েছে একটি চক্র। গফুর উদ্দিন, আবেদ আলী, কমলা বেগম ও নুরুল হকসহ বিভিন্ন মানুষের কবর থেকে কঙ্কাল চুরি হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাবেদুল ইসলাম বলেন, খবর পেয়ে এসআই মাহমুদুল হাসান ও নাজমুল সাকিবসহ পুলিশের একাধিক সদস্যদের ঘটনাস্থলে গিয়ে কঙ্কালসহ অভিযুক্ত মুছাকে নিয়ে এসেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *